January 28, 2023, 8:59 pm

বগুড়ায় ছাত্রলীগের নব-গঠিত কমিটির উপর হামলার ঘটনায় মামলা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সরকারি আজিজুল হক কলেজে নব-গঠিত ছাত্রলীগ কমিটির উপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। রোববার রাত সাড়ে ৮ টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলায় জেলা ছাত্রলীগের কাঙ্ক্ষিত পদ না পাওয়ার দাবিতে আন্দোলনরত পদধারী ছয়নেতাসহ ১৭ জনের নাম উল্লেখ করে ৫২ জনকে অভিযুক্ত করা হয়েছে।

অভিযুক্ত পদধারী ছাত্রলীগের ছয় নেতা হলেন, সহ-সভাপতি তৌহিদুর রহমান, সিদ্ধার্থ কুমার,নূর মোহাম্মাদ সাগরসহ যুগ্ম সম্পাদক মাহাফুজার রহমান, আহসান হাবিব শুভ ও সাংগঠনিক সম্পাদক আল এমরান হোসেন।

এরআগে গতকাল ৩ ডিসেম্বর রাতে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক আল-মাহিদুল জয়ের নেতৃত্বে ২০ থেকে ৩০ মোটরসাইকেলে ৫০ জন নেতাকর্মী আজিজুল হক কলেজের অধ্যক্ষর সাথে দেখা করতে যান।

এর কিছুক্ষণ পরেই জেলা ছাত্রলীগের নতুন কমিটির সহ-সভাপতি তৌহিদুর রহমান ও যুগ্ম সম্পাদক মাহাফুজারের নেতৃত্বে হামলার ঘটনা ঘটে বলে সংগঠনের নব-নির্বাচিত সভাপতি সজীব সাহা দাবি করেন।

তিনি আরও দাবি করেন, হামলায় সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রলীগের সভাপতি আতিকু রহমান আতিক ও  শহর ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান সাব্বিরসহ সাত নেতাকর্মী আহত হন। এ সময় অন্তত ১৫ টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বলেন, ‘ গতকাল আজিজুল হক কলেজের ঘটনায় মামলা দায়ের হয়েছে। আমরা তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। ‘

এ বিষয়ে জানতে জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD