January 28, 2023, 9:06 pm

১২৩ কোটি টাকায় শাহরুখের ‘জওয়ান’ সিনেমা ক্রয়ের প্রস্তাব

যমুনা নিউজ বিডিঃ বলিউড ‘কিং খান’খ্যাত তারকা শাহরুখ খান। এই অভিনেতার সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন ভক্তরা। কিন্তু দীর্ঘদিন রুপালি পর্দায় এ অভিনেতার দেখা নেই। ২০১৮ সালের ডিসেম্বরে শাহরুখের সর্বশেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পায়। ভক্তদের জন্য সুখবর হলো, আগামী বছর শাহরুখের চারটি সিনেমা মুক্তি পাবে। সবকিছু ঠিক থাকলে তার অভিনীত ‘জওয়ান’ সিনেমাটি ২০২৩ সালে ২ জুন মুক্তির কথা রয়েছে। এরই মধ্যে সিনেমাটির ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব ক্রয়ের জন্য বড় বড় কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম আগ্রহ প্রকাশ করেছে। তার মধ্যে একটি প্রতিষ্ঠান মোটা অঙ্কের অর্থ প্রস্তাব করেছে।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার স্বত্ব ক্রয়ের প্রস্তাব দিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম। সব ভাষার ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব কেনার জন্য ১০০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১২৩ কোটি ৪ লাখ ৩৩ হাজার টাকা) প্রস্তাব দিয়েছে প্রতিষ্ঠানটি। কিন্তু সিনেমাটির পরিচালক এ বাবদ ১৫০ কোটি রুপির প্রস্তাব দিয়েছেন। আপাতত এ বিষয়ে দুই পক্ষের কথা-বার্তা চলছে। এর আগে সিনেমাটির ফার্স্ট লুক, টিজার বা টাইটেল অ্যানাউন্সমেন্ট মুক্তি পেয়েছে। আর এসব প্রকাশের পরপরই দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। এমনকী ইউটিউবে ট্রেন্ডিংয়ে ছিল। শাহরুখের লুক দেখে ভক্তরা বুঝে নিয়েছেন, এটি অ্যাকশন-ভরা একটি সিনেমা হতে চলেছে। ‘জওয়ান’ সিনেমা পরিচালনা করছেন তামিল সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। ‘বিজিল’, ‘মেরশাল’, ‘থেরি’, ‘রাজারানি’র মতো সুপারহিট সিনেমা পরিচালনা করেছেন তিনি। ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে রয়েছেন নয়নতারা। এছাড়াও অভিনয় করছেন বিজয় সেতুপতি। খুব শিগগির সিনেমাটির শেষ লটের দৃশ্যধারণের কাজ শুরু হবে রাজস্থানে।

‘জওয়ান’ প্রযোজনা করছে শাহরুখের প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। হিন্দি ভাষার পাশাপাশি তামিল, তেলুগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD