September 30, 2022, 10:07 pm

সিলেটে ২৯ শিক্ষার্থীকে বিনা মূল্যে বাইসাইকেল প্রদান

সিলেট প্রতিনিধিঃ সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৯ শিক্ষার্থীর মধ্যে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি) ঢাকার উদ্যোগে এবং জনশক্তি ক্রীড়া ও সাংস্কৃতিক ফোরামের আয়োজনে আজ মঙ্গলবার দুপুরে গোয়াইনঘাট ইমরান আহমদ বালিকা বিদ্যালয় ও কলেজ মিলনায়তনে ওই বিদ্যালয়ের ২৯ শিক্ষার্থীর মধ্যে বিনা মূল্যে বাইসাইকেল বিতরণ করা হয়।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমানের সভাপতিত্বে ও ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ফৌজিয়া জান্নাতের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক এনডিসি মো. শহীদুল আলম।

বিশেষ অতিথির ছিলেন গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুজিবুর রহমান, পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোলাইমান উদ্দিন, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন প্রমুখ।

এ ছাড়া প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর (বিএমইটি) উদ্যোগে এবং জনশক্তি ক্রীড়া ও সাংস্কৃতিক ফোরামের আয়োজনে আজ সকালে সিলেট নগরীর আলমপুওে সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের টেকসই উন্নয়নে বিনা মূল্যে বাইসাইকেল বিতরণ করা হয়।

সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ শেখ মোহাম্মদ নাহিদ নিয়াজের সভাপতিত্বে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. শহীদুল আলম এনডিসি।

বিশেষ অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর উপপরিচালক রফিকুল ইসলাম।

টিটিসির ইন্সট্রাক্টর জাকির হোসেনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন সিলেট মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ খুরশেদ আলম, সিলেট জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মীর কামরুল হোসেন, টিটিসির চিফ ইন্সট্রাক্টর শামীমা আক্তার, শাহ আলম পাটোয়ারী, ইন্সট্রাক্টর মাজেদুর রহমান, মনিরুজ্জামান মনির, রেজাউল করিম, মোয়াজ্জেম হোসেন, মিতা রানী সিনহা, দেলওয়ার হোসেন, জব রিপ্লেসমেন্ট অফিসার নিলুফার ইয়াসমিন নিলা। অনুষ্ঠানে টিটিসির ৩০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD