April 26, 2024, 4:29 am

রাজবাড়ীেতে যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা

রাজবাড়ী প্রতিনিধিঃ  রাজবাড়ীতে আরিফুল ইসলাম রকি (২৭) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের সুরাজ মেহিনী ইনস্টিটিউট সংলগ্ন মীর্জা ফয়সালের কফি শপের সামনে এ ঘটনা ঘটে। নিহত রকি খানখানাপুর ইউনিয়নের সরদার পাড়া এলাকার আব্দুর রাজ্জাক শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শী কফি শপের মালিক মীর্জা ফয়সাল জানান, সন্ধ্যা ৬টার কিছুক্ষণ আগে রকিসহ ৫-৬ জন তার দোকানে এসে কফির অর্ডার করেন। এর কিছুক্ষণ পর তিনি ৪-৫টা গুলির শব্দ শোনেন। তিনি দোকান থেকে বের হয়ে দেখেন দুটি মোটরসাইকেলে হেলমেট পড়া ৪ ব্যক্তি রকিকে গুলি করে চলে যাচ্ছে। তিনি রকির কাছে গিয়ে দেখেন তার বাম পাশের ঘাড়ে দুটি লেগেছে। এতে ঘটনাস্থলেই রকি মারা যায়।

রকির বাবা আব্দুর রাজ্জাক শেখ জানান, তার ছেলে পোল্ট্রি ফার্মের ব্যবসা করে। স্থানীয় শামীমসহ কয়েকজন যুবকের সঙ্গে তার ছেলের ৬ মাস আগে থেকে বিরোধ চলছিল। এর আগেও শামীমসহ ওই যুবকেরা তার বাড়িতে হামলা চালিয়ে তার ছেলেসহ পরিবারের সদস্যদের মারধর করে। সেই বিরোধের জের ধরেই শামীম তার দলবল নিয়ে তার ছেলেকে গুলি করে হত্যা করেছে বলে দাবি তার।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ শাহাদত হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ৪টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD