April 24, 2024, 8:17 pm

বগুড়ায় জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বগুড়ায় জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানসহ বিএনপি নেতৃবৃন্দের নামে শিবগঞ্জ থানায় দায়েরকৃত মামলার প্রত্যাহারের দাবিতে জেলা ছাত্রদল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রোববার (১১ সেপ্টেম্বর) বিকালে বগুড়া শহরের নবাববাড়ি সড়কে দলীয় কার্যালয়ের সামনে বিােভ মিছিল ও সমাবেশে জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাইদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানের সঞ্চালনায় বিােভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক রেজাউল করিম বাদশা।

আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপি নেতা খাইরুল ইসলাম, সহিদ উন নবী সালাম, বগুড়া জেলা ছাত্রদলের সরকার ফরিদ, সাফিনুর রহমান মিল্টন, মাসুদ রানা, নাদিম, রিমন, মিল্লাত হোসেন, সাজু আহম্মেদ রবি, উজ্জল হোসেন, সরণ তালুকদার, আরিফ রহমান। এছাড়া বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা ছাত্রদল, সরকারি আজিজুল হক কলেজ ছাত্রদল, সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রদল সহ সকল ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। শহরের জজকোর্ট এলাকা থেকে বিােভ মিছিল বের হয়ে নবাববাড়ি দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

বিােভ মিছিল শেষে সমাবেশে বক্তারা বলেন, শিবগঞ্জ থানায় যে মামলা দায়ের করা হয়েছে তা মিথ্যা। এই মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। মিথ্যা মামলা করে বিএনপির আন্দোলন থামানো যাবে না। আন্দোলনের মধ্যে দিয়ে মিথ্যা মামলার জবাব দেয়া হবে। অতিদ্রুত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান বক্তারা। খবর বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD