April 26, 2024, 9:35 pm

ভুয়া ডিবি পরিচয়ে ডাকাতি, চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

যমুনা নিউজ বিডিঃ ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্তজেলা ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পাবনা ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ব্যবহৃত মাইক্রোবাস ও পুলিশের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে ডিবি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী।

তিনি বলেন গত (২৫ আগস্ট) বেলা ১১টার সময় মো. শরিফুল ইসলাম জনতা ব্যাংক কাশিনাথপুর শাখা থেকে ৮ লাখ টাকা নিয়ে ভ্যানযোগে যাত্রা করেন। ভ্যানটি আমিনপুর শামাধীন নান্দিয়ারা গ্রামে কবরস্থানের পাশে পাকা রাস্তার ওপর পৌঁছানো মাত্র একটি সাদা মাইক্রোবাস ভ্যানের গতিরোধ করে দাঁড়ায়। মাইক্রোতে থাকা ব্যক্তিরা নিজেদের ডিবি পরিচয় দিয়ে গাড়িতে তুলে নিয়ে তার কাছে থাকা নগদ ৮ লাখ টাকা ছিনতাই করে চলে যায়।

ভুক্তভোগী আমিনপুর থানায় মামলা দায়ের করলে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মাসুদ আলমের নেতৃত্বে ও এসআই অসিত কুমার বসাকসহ ডিবির একটি টিম ৩ দিন যৌথ অভিযান পরিচালনা করে ৬ ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিরাজগঞ্জ উল্লাপাড়ার মৃত মোক্তার হোসেনের ছেলে মো. মাসুদ করিম (৪৭) ও মধ্যপাড়া মৃত সাবের প্রামানিকের ছেলে আরিফুল ইসলাম (৩২), পশ্চিমপাড়ার নান্নু মিয়ার ছেলে আরিফ (৩৩), চর পাঙ্গারুর আব্দুল কাদের ছেলে মাসুদ মিয়া (২৯), শাহজাদপুর চর আঙ্গারুর আব্দুল শুকুরের ছেলে শরিফুল ইসলাম (৩৮) এবং ভোলা দুলারহাট নুরাবাদ মৃত আহমেদের ছেলে হোসেন (৩৫)।

তাদের ৬ জনের বিরুদ্ধে অপহরণ, ছিনতাই, ডাকাতি, অস্ত্র ও মাদকসহ ১৯টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD