October 3, 2022, 3:06 pm

নোয়াখালীতে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীতে নানা আয়োজনের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, জেলা পুলিশ, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিবসটি উপলক্ষে সোমবার মুজিব চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। পর্যায়ক্রমে বিভিন্ন রাজনৈতিক দল ও সরকারি দপ্তরের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিকে সকাল ১০টায় নোয়াখালীর চাটখিল উপজেলার উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের বিভিন্ন নেতারা।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি মো. জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, পৌরসভার মেয়র মো. নিজাম উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD