August 15, 2022, 4:42 pm

বগুড়ায় চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ গ্রেপ্তার ৪

আদমদিঘী প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে বাড়ি থেকে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এসময় চোরচক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে সকালে নওগাঁর সদর থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেপ্তার চারজন হলেন, নওগাঁ সদরের চকরামপুর মধ্যপাড়ার আক্তার আলী মন্ডলের ছেলে মিলন মন্ডল (২৭), বগুড়া সদরের ধরমপুর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আব্দুল মতিন (২৪), কাঁঠালতলী বনারপাড়া গ্রামের সোহেল হোসেন কিনার ছেলে ইউনুছ মন্ডল (২৩) ও নওগাঁ সদরের শিমুলিয়া গ্রামের মৃত আনোয়ার হোসেন টুকুর ছেলে রিয়াদ হাসান (২৩)।

পুলিশ জানায়, রোববার দিবাগত রাতে উপজেলার কদমা গ্রামের মৎস্য ব্যবসায়ী শাহজাহান আলীর বাড়ির প্রাচীর টপকিয়ে চোরেরা প্রবেশ করে বারান্দায় রাখা একটি ডিসকোভার (১২৫সিসি) মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। মোটরসাইকেল মালিক ঘুম থেকে উঠে দেখেন তার ঘরের দরজার তালা ভাঙা ও দরজা খোলা রয়েছে। তিনি ঘরের মধ্যে প্রবেশ করে দেখেন তার ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোনটি চুরি গেছে।

এই নিয়ে তিনি থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এরপর পুলিশ অভিযানে নেমে শুক্রবার ভোর ৫টার দিকে চুরি যাওয়া মোবাইল ফোনসহ আব্দুল মতিন ও ইউনুছ মন্ডলকে সান্তাহার রেল স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করে। তাদের দেয়া তথ্যমতে মাত্র একঘণ্টার ব্যবধানে নওগাঁ সদরের শিমুলিয়া এলাকা থেকে রিয়াদ হাসানকে গ্রেপ্তার করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি মিলনের নাম ও চুরির তথ্য পরিষ্কার করে বলে দেয়। সে অনুযায়ী ওই দিন সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁর চকরামপুর মধ্যপাড়া এলাকা থেকে মিলন মন্ডলকে গ্রেপ্তারসহ তার কাছে থাকা ডিসকভার (১২৫সিসি) মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তারকৃতরা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। শুক্রবার দুপুরেই গ্রেপ্তারকৃদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD