June 15, 2024, 2:05 am

শাজাহানপুরে স্বামী-স্ত্রীর একসাথে মৃত্যু

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে একই দিনে হেফজুল আলম মিঠু (৪৫) ও আফরোজা (৩৫) নামের নিঃসন্তান এক দম্পতির মৃত্যুর ঘটনা ঘটেছে। স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় থানায় অস্বাভাবিক মামলা করা হয়েছে। নিহত হেফজুল আলম মিঠু বগুড়া নন্দীগ্রাম উপজেলার নিমগ্রামের মৃত আব্বাস উদ্দিনের ছেলে এবং আফরোজা শাজাহানপুর উপজেলার পরানবাড়ীয়া গ্রামের আবুল হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানিয়েছেন, কাঠের ব্যবসার সুবাদে মিঠু-আফরোজা দম্পতি প্রায় তিন বছর যাবত শাজাহানপুর উপজেলার কাটাবাড়িয়া মধ্যপাড়ায় ভাড়া বাড়িতে থাকতেন। তাদের কোন সন্তান ছিল না। স্ত্রী আফরোজা অনেকদিন যাবত হৃদরোগ, প্রেসার, ডায়াবেটিকসহ নানা রোগে ভুছিলেন।  আজ বৃহস্পতিবার (৯ মে) সকাল সাড়ে ৮টায় আড়িয়াবাজারে ব্যবসার কাজ শেষে মিঠু বাড়ি ফিরে দেখতে পান স্ত্রী আফরোজা অসুস্থ হয়ে ঘরের মধ্যে ছটফট করছেন। স্ত্রীর অসুস্থতা দেখে স্বামী হেফজুল আলমও অসুস্থ হয়ে পড়েন। এমতাবস্থায় সকাল সাড়ে ৯টায় স্থানীয়রা তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান জানান, কাঠ ব্যবসায়ী মিঠু একজন ভালো মানুষ হিসেবে পরিচিত ছিলেন। আজ সকালে তিনি লোকমুখে জানতে পারেন মিঠু-আফরোজা দম্পতি স্ট্রোক করে মারা গেছেন। শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম জানিয়েছেন, মিঠু-আফরোজা দম্পতির মৃত্যুর ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য তাদের লাশ মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD