May 17, 2022, 4:35 am

বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের বিজ্ঞান ভবনের পেছনে ছুরিকাঘাতে এক যুবক নিহত

বগুড়া সরকারি আজিজুল হক  কলেজের বিজ্ঞান ভবনের পেছনে বিশু মিয়া (৩২) নামে সাবেক শিক্ষার্থীকে বুকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

রোববার রাত ৯টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সোমবার নিহতের বোন জাহানারা খাতুন সদর থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করেছেন।

নিহত বিশু মিয়া বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের পাকুরিয়া গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে। তিনি ২০১৬-১৭ শিক্ষাবর্ষে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে হিসাববিজ্ঞানে মাস্টার্স পাস করেন।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে— ওই যুবক ছিনতাইকারীদের হাতে খুন হয়েছেন। তবে তার মানিব্যাগে থাকা টাকা ও দুটি ফোন খোয়া না যাওয়ায় এ হত্যার পেছনে পূর্ববিরোধ বা অন্য কোনো কারণ আছে কিনা সে ব্যাপারে খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিশু মিয়া কলেজ এলাকায় জামিলনগরে একটি ছাত্রাবাসে থেকে চাকরির পরীক্ষা দিয়ে আসছিলেন।

ছোট বোন জাহানারা খাতুন জানান, বিশু বাড়ি থেকে চার টাকা নিয়ে ছাত্রাবাসের দিকে রওনা দেন। রাত সাড়ে ৮টার দিকে ফোনে ভাইয়ের সঙ্গে তার শেষ কথা হয়। তিনি ফোনে জানান, কলেজের মুন হলের সামনে আছেন; ছাত্রাবাসে পৌঁছে ফোন করবেন।

এদিকে রাত ৯টার দিকে দুর্বৃত্তরা কলেজের বিজ্ঞান ভবনের পেছনে রাস্তায় বুকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) ফয়সাল মাহমুদ জানান, কলেজের সাবেক ছাত্র বিশু মিয়া বাড়ি থেকে কলেজ ক্যাম্পাসের মধ্য দিয়ে ছাত্রাবাসে ফিরছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাতে হত্যা করে।

হত্যার কারণ ও এর সঙ্গে কারা জড়িত সে ব্যাপারে তদন্ত চলছে।

সোমবার দুপুরে সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, নিহতের বোন জাহানারা খাতুন অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। প্রাথমিক তদন্তে বিশু ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন বলে ধারণা করা হয়।

কিন্তু তার টাকা ও মোবাইল ফোন খোয়া না যাওয়ায় পূর্ব কোনো বিরোধেও তিনি খুন হয়ে থাকতে পারেন বলে সন্দেহ করা হচ্ছে। পুলিশ কর্মকর্তা আশা করেন, শিগগিরই বিশু হত্যা রহস্য উন্মোচিত ও জড়িতদের গ্রেফতার করা সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD