August 15, 2022, 3:56 pm

রংপুরে ওয়াজেদ মিয়ার কবরে বিভাগীয় কমিশনারের শ্রদ্ধাঞ্জলি

রংপুর প্রতিনিধিঃ রংপুরে নবনিযুক্ত বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম প্রয়াত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন।

গতকাল শনিবার দুপুরে বিভাগীয় কমিশনার লালদীঘির ফতেপুরে আসেন। শ্রদ্ধা জানানোর পর ফতেহপাঠ ও রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এ সময় জেলা প্রশাসক আসিব আহসান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ছায়াদত হোসেন বকুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় তিনি ফতেহপুর কমিউনিটি ক্লিনিক ও জয় সদন পরিদর্শন করেন। বিকেলে উপজেলার শানেরহাট উইনিয়নের পালানু সাহাপুর আশ্রয়ণ প্রকল্পে ভুমিহীন ও গৃহহীন ’ক’ শ্রেণীর পরিবার পুর্ণবাসনে নির্মাণকৃত গৃহ ও শানেরহাট উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। এ সময় উপকারভোগীদের মাঝে খাদ্য বিতরণ করেন তিনি।

এ সময় বিভাগীয় কমিশনার উপস্থিত সাংবাদিকদের জানান, সরকারের বিশাল কর্মপরিকল্পনা আছে, সেই পরিকল্পনাগুলোর আর্দশিক বাস্তবায়ন মনিটরিং করার জন্য সরকার আমাদের বেতন দেয়। বেতন হালাল করতে হলে এগুলো সঠিকভাবে দেখতে হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD