April 27, 2024, 1:50 am

‘দোষীদের সর্বোচ্চ শাস্তির আশ্বাস দিয়েছেন ডিএমপি কমিশনার’

যমুনা নিউজ বিডিঃ ছাত্রলীগের দুই নেতাকে মারধরের ঘটনায় ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপি কার্যালয়ে ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা জানান। এ সময় তার সঙ্গে ছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

সাদ্দাম হোসেন বলেন, যে অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটেছে এতে আমাদের সর্বস্তরের নেতাকর্মীদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে রোববার আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছিলাম। আজকে আবার ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক করলাম। তিনি বিভাগীয় তদন্তের মাধ্যমে দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আশ্বাস দিয়েছেন।

এ ঘটনায় কোনো মামলা দায়ের করা হবে কি না? জানতে চাইলে সাদ্দাম হোসেন জানান, ডিএমপির বিভাগীয় তদন্তের প্রতি আস্থা রাখছে ছাত্রলীগ।

এর আগে, শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে রাজধানীর শাহবাগ থানায় ছাত্রলীগের দুই কেন্দ্রীয় নেতাকে নির্মমভাবে পিটিয়ে আহত করার অভিযোগ উঠে পুলিশের রমনা বিভাগের এডিসি হারুন অর রশিদের বিরুদ্ধে।

মারধরের শিকার দুই নেতা হলেন ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞানবিষয়ক সম্পাদক ও ঢাবির শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিম এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈম। ঘটনার পর তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় রোববার (১০ সেপ্টেম্বর) এডিসি হারুনকে এপিবিএনে বদলি করা হয়েছে। অন্যদিকে ঘটনা তদন্তে বিভাগীয় তদন্ত কমিটি গঠন করেছে ডিএমপি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD