August 14, 2022, 7:42 pm

শামসেরা ছবিতে রণবীরের পারিশ্রমিক ২০ কোটি রুপি

যমুনা নিউজ বিডিঃ বলিউড অভিনেতা রণবীর কাপুর। দীর্ঘ দিন পর পর্দায় ফিরতে চলেছেন। ফিরেই চমক দেখলােন ভক্তদের। ২২ জুন মুক্তি পেয়েছে ‘শামসেরা’ সিনেমার টিজার। সম্পূর্ণ ট্রেলার মুক্তি পাবে ২৪ জুন। টিজারটি এক মিনিট ২১ সেকেন্ডের ছিল। প্রকাশের পরপরই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এটি। ভক্তরাও অপেক্ষায় রয়েছেন সিনেমাটির জন্য। প্রিয় তারকাকে দেখার জন্য ভক্তদের এ অপেক্ষা যেন শেষ হবার নয়।

টিজারে দেখা যায় যোদ্ধা শামসেরার বেশে রণবীর কাপুরকে। সিনেমায় কাল্পনিক শহর কাজারের বাসিন্দাদের অত্যাচারী শাসক সঞ্জয় দত্তের হাত থেকে বাঁচানোই তার জীবনের অন্যতম লক্ষ্য।

করণ মালহোত্রা পরিচালিত, সিনেমাতে আরও আছেন বাণী কাপুর, রনিত রায় ও সঞ্চয় দত্ত। তবে বিগ বাজেটের এই সিনেমাটির জন্য অভিনেতা অভিনেত্রীরা কে কত পারিশ্রমিক নিয়েছেন শুনলে অবাক হবেন। রণবীর কাপুর এ সিনেমার জন্য ২০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। যা ছবিটির মোট বাজেটের বড় একটি অংশ।

সঞ্জয় দত্ত এ সিনেমার জন্য নিয়েছেন ৮ কোটি রুপি।

বাণী কাপুর এই সিনেমাতে মুখ্য চরিত্রেই দেখা দেবেন। চন্ডীগড় করে আশিকির সাফল্যের পর এবার রণবীরের বিপরীতে হাজির হবেন তিনি। তবে এই ছবিতে ঠিক কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বাণী তা জানা যায়নি।

এদিকে অনেকদিন পর বড় পর্দায় দেখা যাবে রণিত রায়কে। ছোট পর্দার তিনি অন্যতম জনপ্রিয় অভিনেতা। তিনি এই সিনেমাটির জন্য নিয়েছেন ৪ কোটি রুপি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD