February 8, 2023, 5:53 pm

সিরাজগঞ্জে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জেলা আওয়ামীলীগের আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জুন) সকাল সাড়ে এগাড়োটায় এস. এস রোডস্থ দলীয় আওয়ামীলীগ কার্যালয় থেকে আনন্দ র‌্যালী শুরু হয়ে শহরের গুরুত্বপূ্র্ণ এলাকায় প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় এসে শেষ হয়।

উক্ত আনন্দ র‌্যালী নেতৃত্ব দেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. কে এম হোসেন আলী হাসান।

এই সময় আরোও উপস্থিত ছিলন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, সদর থানা আওয়ামীলীগে সভাপতি এ্যাড. আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নরুল ইসলাম সজল, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, এ্যাড. আনোয়ার পারভেজ লিমন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গাজী শফিকুল ইসলাম শফি, বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুল মতিন মুক্তা, পাবনা ও সিরাজগঞ্জ সংরক্ষিত আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, জেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ৩ এ্যাড. কাজী সেলিনা পারভিন পান্না, জেলা মহিলা আওয়ামী লীগের সহ আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ফারজানা সিদ্দিকা অপু, ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা রোকেয়া বেগম সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তৃতাগণ বলেন, স্বপ্নের পদ্মা সেতুর নির্মান, শেখ হাসিনার অবদান। বাংলাদেশ আরোও একটি ধাপে উন্নয়নের দিকে এগিয়ে গেলো। পৃথিবীর মানচিত্রে উন্নত সমৃদ্ধি গড়ে তোলা লক্ষে এবং সোনার বাংলা তৈরি করতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর এর সুযোগ্য কন্যা বাংলার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা ভূমিকা জাতি মনে রাখবে ।

উল্লেখ্য, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বাংলাদেশের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করা জন্য বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD