March 29, 2024, 10:21 am

এবার ‘পদ্মা সেতু’ নিয়ে গান গাইলেন হিরো আলম

যমুনা নিউজ বিডিঃ সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম কদিন আগেই রবীন্দ্রসংগীত গেয়ে তোপের মুখে পড়েছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম কদিন আগেই রবীন্দ্রসংগীত গেয়ে তোপের মুখে পড়েছিলেন। তার বিরুদ্ধে অপসংস্কৃতি ছড়ানো হচ্ছে- এমন অভিযোগে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধনও হয়ে গেছে। তবে সেসবকে গুরুত্ব না দিয়ে এবার পদ্মা সেতু নিয়ে নতুন একটি গান গাইলেন তিনি। গানটি প্রসঙ্গে তার দাবি ভক্তদের অনুরোধে তিনি গেয়েছেন।

হিরো আলম বলেন, ‘আমি পদ্মা সেতু নিয়ে গান গাওয়ার কোনো প্ল্যান করি নাই। কিন্তু আমাকে ভক্তরা বারবার অনুরোধ করছিল, যে কারণে আমি গানটি গেয়েছি। দর্শকদের অনুরোধে গানটি বেশি ভালো করার চেষ্টা করেছি। আশা করি আমার ভক্তরা গানটি পছন্দ করবেন।’

‘পদ্মা সেতুর গান, শেখ হাসিনার জয় গান, পদ্মা সেতুর গান, বাঙালির জয়গান; জয় হলো আজ বাংলাদেশের, বিশ্ববাসী আজ তাকিয়ে দেখে; বঙ্গবন্ধুর সোনার দেশে একটি পদ্মা সেতু দাঁড়িয়ে আছে…’ এমন কথার গানটি এখনো প্রকাশ করা হয়নি। সোমবার মাওয়া এলাকায় গানটির শুটিং চলছে বলে জানিয়েছেন হিরো আলম নিজেই।

তিনি বলেন, ‘আমরা শুটিং করছি। এডিটিং-এর কাজ করেই ভিডিওটা ছেড়ে দেব। আর আমাকে গালাগালি করার কারণ নেই। আমার গান সবাইকে শুনতে হবে এমন কোনো কথা নেই। যাদের ভালো লাগবে, তারা শুনবেন, দেখবেন। কারণ আমি ভক্তদের অনুরোধেই গানটা বানাচ্ছি।’

উল্লেখ্য, বগুড়ার প্রত্যন্ত এরুলিয়া গ্রামে একসময় সিডি বিক্রি করতেন আলম। সিডি যখন চলছিল না, তখন তিনি কেবল ব্যবসা শুরু করেন। কেবল সংযোগের ব্যবসার সুবাদে গানের ভিডিও তৈরি করতে শুরু করেন তিনি। ইউটিউবে প্রায় ৫০০ মিউজিক ভিডিও প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে আলোচনায় আসেন হিরো আলম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD