July 2, 2022, 11:36 am

বগুড়ায় রবিন হত্যায় গ্রেফতার ১,আদালতে স্বীকারোক্তি

ষ্টাফ রিপোর্টারঃ  বগুড়ায় ২২ বছর বয়সী রবিন হত্যা মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সোমবার (২০ জুন) ভোর সাড়ে ৪টার দিকে শিবগঞ্জের শওলা গ্রাম থেকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া ব্যক্তি ১৯ বছর বয়সী শাহাদত শাহাদুল। তিনি শওলা গ্রামের কাওছার আলীর ছেলে।

ডিবি পুলিশ জানিয়েছে গ্রেফতার শাহাদত হত্যাকাণ্ডে তার জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানববন্দি দিয়েছেন। এরপর আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

সোমবার রাতে ডিবি পুলিশ তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, জুন মাসের ৯ তারিখ শাহাদতসহ তার অন্য সহযোগীরা রবিনকে ঘুনিয়াতলা হাইস্কুল মাঠে অনুষ্ঠান দেখার কথা বলে ডেকে নেয়। এরপর সিগারেট খাওয়ার কথা বলে স্কুলের উত্তর পাশে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

হত্যাকাণ্ডের পরে রবিনের মা রুপালী বেগম বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় কয়েকজনের নাম উল্লেখসহ ৫ থেকে ৬ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

ডিবি পুলিশ আরও জানায়, শাহাদত এজাহারভুক্ত আসামি নয়। তবে তদন্তের পর হত্যাকাণ্ডে তার সক্রিয় অংশগ্রহণের তথ্য পাওয়া যায়।

ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতার শাহাদত নিজের অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। এই ঘটনায় জড়িত অন্যানদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD