June 15, 2024, 2:27 am

নিজের দুর্বলতা অন্যের ওপর চাপিয়ে কেউ ভালো থাকতে পারে না: মৌসুমী

যমুনা নিউজ বিডিঃ তীব্র গরমে নাগরিক জীবন যখন অতিষ্ঠ তখনই আষাঢ়ের বৃষ্টি এসে শীতল করে দিল নগর জীবন। মৌসুমী-সানীর পরিবারও বৃষ্টিমূখর সন্ধ্যায় ফিরে ফেলো নতুন প্রাণ। সাম্প্রতি কিছু নেতিবাচক ঘটনায় এই পরিবার কিছুটা অস্থিরতার মধ্য দিয়ে যাচ্ছিল। ওমর সানী তার অস্থিরতা প্রকাশ করলেও অডিও বার্তা দেওয়ার পর থেকে মৌসুমী ছিলেন নিরব ও বিব্রত।

গতকালের বৃষ্টিতে ভিজে সব জঞ্জাল যেনো ধুয়ে উঠলেন মৌসুমী। মনে জমিয়ে রাখা তাবৎ দুঃখ, গ্লানী থেকে বের হতে চেষ্টা করলেন আপ্রাণ। শুক্রবার রাতে ইনস্টাগ্রামে এলো চুলের একটি ছবি পোস্ট করে মৌসুমী লিখলেন, ‘বৃষ্টিতে ভিজে গেলাম, বৃষ্টিও বলে লিলি ফ্লাওয়ারস তোমার জন্য। ‘

মৌসুমী আরও বললেন, ‘ভিজে ভিজে কিছু কথা মনে হলো, কোনো একসময় বলব যদি বেঁচে থাকি ইনশাআল্লাহ। খুব ট্রাই (চেষ্টা) করছি শক্ত থাকতে, অভিমানী মন বড় দুর্বল। নিজের দুর্বলতা অন্য কারো ওপর চাপিয়ে কেউ ভালো থাকতে পারে না। কষ্ট আমি নিলাম সুখ তোমাকে দিলাম।’

গত কয়েক দিনের ঘটনায় ওমর সানী-মৌসুমীর সংসার ভাঙার গুঞ্জন উঠে। মূলত জায়েদ খানের কারণে তাদের ২৭ বছরের সুখের সংসারকে কাঠগড়ায় দাঁড়ায়। বৃহস্পতিবার রাতে মৌসুমীর সঙ্গে খাবারের টেবিলে একসঙ্গে খাবার খাওয়ার ছবি ফেসবুকে পোস্ট করে সে গুঞ্জনে পানি ঢেলে দেন। তিনি বলেন, ‘আমরা সুখী পরিবার ছিলাম, আছি, থাকব’।

ওমর সানী ও মৌসুমীর মাঝে যে বেশ ফারাক তৈরি হয়েছে তা সামন আসে খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের এক আয়োজনে। সে আয়োজনে মৌসুমীকে ডিস্টার্ব করায় জায়েদ খানকে চড় দিয়ে বসেন সানী। এ ঘটনায় জায়েদের বিরুদ্ধে পিস্তল বের করে গুলি করার হুমকির অভিযোগ উঠে। বিষয়টি নিয়ে শিল্পী সমিতিতেও অভিযোগ করেন ওমর সানী। সেখানে জানান, জায়েদ তার সুখের সংসার ভাঙার চেষ্টা করছে।

পরে এসব অভিযোগ অস্বীকার করে এক অডিও বার্তা দেন মৌসুমী। সেখানে জায়েদ খানের পক্ষ নেন এ অভিনেত্রী। তিনি বলেন, ‘জায়েদ আমার ছোট ভাইয়ের মতো। সে আমার সম্মান করে। কখনও অসম্মান করেনি।’ পরে এই অডিও বার্তা নিয়ে সানী মৌসুমীর ছেলে ফারদীনের কাছে মৌসুমী বলেন, রাগের মাথায় এসব বলেছেন তিনি। এ নিয়ে গেল কয়েকদিন ধরে বেশ উত্তাল সিনেমাপাড়া।

দুই সন্তান ফারদিন এহসান স্বাধীন ও ফাইজাকে নিয়ে সানী-মৌসুমীর সংসার। গত ২৬ মার্চ সানী-মৌসুমী পুত্র স্বাধীন কানাডা প্রবাসী কুমিল্লার মেয়ে সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন। আর মেয়ে পড়াশোনা করতে রয়েছেন আমেরিকায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD