October 7, 2022, 7:17 am

বগুড়ায় বজ্রপাতে জুয়ার আসরে ৬জন আহত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ উপ‌জেলার মহাস্থানে জুয়ার আসরে বজ্রপাতে ছয়জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন র‌য়ে‌ছেন। অপর তিনজন একই হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। রবিবার বিকালে উপজেলার গড় মহাস্থান উত্তরপাড়ায় এই বজ্রপাতের ঘটনা ঘটে।

আহতরা হলেন- গড় মহাস্থান গ্রামের আব্দুল জলিলের ছেলে জুয়েল (৩৫) , শফিকুলের ছেলে সুমন (৩৫), আলাউদ্দিনের ছেলে রব্বানী (২৪), আইয়ুব আলীর ছেলে মোমিন (২৬), কিয়ামত আলীর ছেলে এলিম (২২) ও আবুল হোসেনের ছেলের মন্টু (৩০)।

স্থানীয় বাসিন্দারা জানায়, গড় মহাস্থান গ্রামের ৮ যুবক উত্তরপাড়ার মোবারক আলীর ইউকেলিপটাস বাগানে জুয়ার আসর বসায়। বিকাল ৪টার দিকে জুয়ার আসর চলাকালে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ওই আসরের চয়জন আহত হন। প‌রে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং রব্বানী, জুয়েল ও সুমনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য বেলাল মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতরা সবাই চিহ্নিত জুয়াড়ি। তারা প্রতিদিনই বিভিন্ন স্থানে জুয়ার আসার বসিয়ে জুয়া খেলে। রবিবার বিকালে জুয়া খেলার সময় বজ্রপাতে তারা আহত হন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD