July 6, 2022, 10:41 pm

সিরাজগঞ্জ সদর উপজেলায় বজ্রপাতে নিহত ২, আহত ৪

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ প্রচন্ড বৃষ্টিতে সিরাজগঞ্জে পৃথক দুটি বজ্রপাতে বঙ্গবন্ধু শেখ মুজিব রেলসেতুর সিকিউরিটি গার্ডসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ৪ জন। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৭ জুন) দুপুরে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের শিল্পপার্ক এলাকা ও যমুনার দূর্গম চরাঞ্চল কাওয়াকোলা ইউনিয়নের বর্ণি এলাকায় এ দুটি ঘটনা
ঘটে।

নিহত নাসির উদ্দিন সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের শিল্পপার্ক এলাকার জাহাঙ্গীর আলম খানের ছেলে ও আব্দুর রাজ্জাক মুন্সী (৪৫) দূর্গম চরাঞ্চল কাওয়াকোলা ইউনিয়নের বর্ণি গ্রামের দরবেশ আলী মুন্সীর ছেলে। আহতরা হলেন শহরের একডালা মহল্লার সাইফুল ইসলাম (৩৫) ও শামীম (৩২)। কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়া মুন্সী জানান, আশ্রয়ন প্রকল্প নির্মাণ কাজে শহরের মতিন সাহেবের ঘাট থেকে নৌকায় ইট নিয়ে কাওয়াকোলার চরে আসছিলেন রাজ্জাকসহ বেশ কয়েকজন শ্রমিক। এ সময় প্রচন্ড বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এক পর্যায়ে নৌকার ওপরে বজ্রপাত হলে আব্দুর রাজ্জাক নৌকা থেকে পড়ে যায়। এ সময় বজ্রপাতে আহত হন দু’শ্রমিক। পরে রাজ্জাকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, প্রচন্ড বৃষ্টির সময় সদর থানাধীন দুটি স্থানে বজ্রপাতে দুই জন নিহত হয়েছে। আহত হয়েছে ৪ জন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে।

তিনি আরও জানান, নিহত নাসির বঙ্গবন্ধু শেখ মুজিব রেলসেতুর সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন। কাজ করার সময় বজ্রপাতে নিহত হয়েছে। দুই জনের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD