May 19, 2024, 12:30 pm

বগুড়ায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে বগুড়া পৌরসভা কার্যালয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

আনুষ্ঠানিক উদ্বোধন করেন বগুড়ার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মামুনুর রশিদ। আগামী ১৯ জুন পর্যন্ত এ ক্যাম্পেইন চলবে ।

এবার বগুড়ায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের মাধ্যমে ৬ মাস থেকে ১১ মাস বয়সী ৫৬ হাজার ৬শ’ ১৭ শিশুকে নীল রঙের এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী ৪লাখ ২৩হাজার ৮শ’ ৬৮ শিশুকে লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে।

মোট ২ হাজার ৮শ’ ৬টি কেন্দ্রে দু’প্রকারের এই শক্তিশালী ক্যাপসুল খাওয়ানো হবে। এ কর্মসূচি সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে ক্যাম্পেইনের চারদিন  প্রতি কেন্দ্রে দুইজন স্বেচ্ছাসেবীসহ মোট তিনজন করে সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, সিভিল সার্জন ডা. মোহাম্মদ শফিউল আজম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান, পৌর নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, রোটারিয়ান মোস্তাফিজার রহমানসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD