July 2, 2022, 11:46 am

দিনাজপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে মাজেদুর রহমান নামে এক যুবলীগ নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচটি মোটরসাইকেল জব্দ করেছে। এর মধ্যে একটি মোটরসাইকেল মাজেদুরের। অন্যগুলো হামলাকারীদের বলে জানায় পুলিশ। সোমবার দিবাগত রাতে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমতলী বাজারে এ ঘটনা ঘটে। নিহত মাজেদুর রহমান (২৪) দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের রেলঘুন্টি এলাকার আজিমুল রহমানের ছেলে। তিনি শেখপুরা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে আমতলী বাজারে মাজেদুরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ৭-৮ জন দুর্বৃত্ত। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একটি প্রাইভেটকারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, যুবলীগ নেতা মাজেদুর রহমানের লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD