July 4, 2022, 12:25 am

জায়েদ খান রাস্তার ব্যাঙ: সানী মৌসুমীর ছেলে ফারদিন

যমুনা নিউজ বিডিঃ  ওমর সানী ও জায়েদ খানের দ্বন্দ্ব নিয়ে উত্তাল মিডিয়াপাড়া। মৌসুমীর অডিও রেকর্ড প্রকাশিত হবার পরই সমালোচনা তুঙ্গে। এবার মৌসুমী অডিও রেকর্ড ও সার্বিক বিষয়ে জায়েদ খানকে রাস্তার ব্যাঙ বলে মুখ খুললেন সানী মৌসুমীর ছেলে ফারদিন।

এ সম্পর্কে ফারদিন বলেন, জায়েদ খান শুধু আমার আম্মু না, মিডিয়ার কমবেশি সবাইকে বিরক্ত করে। উনি আমার আব্বুর সাথেও বেয়াদবি করেছে। কিন্তু আম্মু ভেবেছেন, বিষয়টা সিভিল ম্যাটার, এটা ফ্যামিলির মধ্যেই সীমাবদ্ধ থাকুক। আমরা নিজেরাই ঠিকঠাক করবো। কিন্তু এটা এতো বড় হয়ে যাবে ভাবেননি। তবে সত্যি কথা হলো উনি (জায়েদ খান) আম্মুকে ডিস্টার্ব করেন।

আমি চাইলেও এখন প্রমাণ সবার সামনে হাজির করবো না। উনি আমার ব্যবসারও ক্ষতি করার চেষ্টা করেছেন। এগুলো হয়ত প্রমাণ দিতে পারব না। আমি জানি বিষয়গুলো, পাবলিকলি সব বলবোও না। তবে উনাকে নিয়ে চিন্তায় পড়ে যাবো এমন না। উনাকে এত গুরুত্ব দিচ্ছি না। জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথা। তাই উনাকে নিয়ে ভাবছি না।

ফারদিন আরও বলেন, ‘কয়েক জায়গায় দেখলাম আম্মু নাকি বলেছেন, মিথ্যাচারে জড়াচ্ছেন ওমর সানী। এটা আসলে ঠিক না। আম্মু যদি কোথাও স্টেটমেন্ট দেয় আমি বলব, এটা ঠিক না। আসলে এটা পরিস্থিতি ঠান্ডা করার জন্যই বলেছেন। আম্মু আমার সাথে কথাও বলেছেন। এটা নিয়ে যেন এত কাদা ছোঁড়াছুড়ি না হয়, সেই চিন্তা থেকেই আম্মু কথাগুলো বলেছেন।’

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD