July 6, 2022, 10:08 pm

যে কারণে জায়েদ খানকে চড় মারলেন ওমর সানী

যমুনা নিউজ বিডিঃ  ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে গুলির হুমকি দিয়েছেন আরেক নায়ক জায়েদ খান। গত শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এমন ঘটনা ঘটেছে।

জানা গেছে, জায়েদ খানের ওপর আগে থেকেই ক্ষুব্ধ ছিলেন ওমর সানী। তিনি মনে মনে জায়েদকে খুঁজছিলেন। ডিপজলের ছেলের বিয়েতে তাকে পাবেন, এটা জেনেই সেখানে যান সানী। সেখানে জায়েদকে দেখেই তিনি এগিয়ে যান এবং সজোরে চড় মারেন।

শিল্পী সমিতির গত নির্বাচনেও জায়েদ খানের সঙ্গে গলায় গলায় সম্পর্ক ছিল ওমর সানী ও তার স্ত্রী নায়িকা মৌসুমীর। জায়েদের প্যানেল থেকেই কার্যকরী পরিষদ হিসেবে নির্বাচন করেছিলেন মৌসুমী এবং জয়লাভও করেছিলেন। কিছুদিন আগেও সানী-মৌসুমীর বাসায় নিজ প্যানেলের অন্য সদস্যদের নিয়ে এক টেবিলে বসে খেয়েছিলেন জায়েদ।

তাহলে হঠাৎ দুজনের মধ্যে এমন কী হলো? কী কারণে জায়েদ খানকে চড় মারলেন ওমর সানী?

ঢাকা পোস্টকে ওমর সানী বলেন, ‘বেয়াদবির একটা সীমা আছে। ও (জায়েদ) ইন্ডাস্ট্রিতে থেকে সবার সঙ্গে বেয়াদবি করবে, সব মেয়ে মানুষের সঙ্গে বিকৃত আচরণ করবে, এসবের একটা সীমারেখা আছে। সে মৌসুমীর সঙ্গে বেয়াদবি করার চেষ্টা করেছে। আরও কিছু বিষয় আছে।’

এদিকে জানা গেছে জায়েদকে চড় মারতে গিয়ে ওমর সানী বলতে থাকেন, “তোরে (জায়েদ) না নিষেধ করছি, আমার বউরে (মৌসুমি) ডিস্টার্ব করবি না। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।”

ওমর সানীর কথা থেকেই স্পষ্ট জায়েদ খান সানীর স্ত্রী তথা নন্দিত চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে বেয়াদবি করেছেন। তাকে অসম্মান করে কথা বলেছেন। আর সে কারণেই জায়েদকে চড় মেরেছেন তিনি।

যদিও গণমাধ্যমকে এই ঘটনার কথা অস্বীকার করেছেন জায়েদ খান। তিনি দাবি করেছেন, ডিপজলের ছেলের বিয়েতে তিনি পিস্তল নিয়ে যাননি। শিল্পী সমিতির পদকে ঘিরে এটা তার বিরুদ্ধে ষড়যন্ত্র।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD