April 25, 2024, 4:09 pm

বগুড়ায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : বগুড়ার শেরপুরে মৌসুমী আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে উপজেলার সুঘাট ইউনিয়নের চকধুলি গ্রামস্থ বসতবাড়ির শয়নক থেকে নিহতের লাশটি উদ্ধার করে থানায় আনা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশ বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত মৌসুমী ওই গ্রামের মোজাম হোসেনের মেয়ে এবং স্থানীয় কল্যাণী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, মঙ্গলবার সন্ধ্যা রাতে স্কুলছাত্রী মৌসুমীকে মোবাইলে অহেতুক কথা বলা ও সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ব্যবহার না করার পরামর্শ দেন তার ভাই পারভেজ হোসেন। এরপরও ফেসবুক চালাচ্ছিল সে। একপর্যায়ে মৌসুমীর নিকট থেকে মোবাইল ফোন নিয়ে ভেঙে ফেলেন পারভেজ। এনিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। বিষয়টি দেখে তাদের বাবা-মা উভয়কে শাসন করেন। পরবর্তীতে রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। বুধবার সকাল দশটার দিকে ঘরের দরজায় গিয়ে মৌসুমীকে একাধিকবার ডাকাডাকি করা হয়। কিন্তু তার কোনো সাড়াশব্দ না পাওয়ায় ঘরের দরজা ভেঙে ভেতরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। এরপর থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় বর্মন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সম্ভবত পরিবারের ওপর অভিমান করে ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এরপরও মৃত্যুর কারণ জানতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়ায় পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলেই কেবল মৃত্যুর প্রকৃত কারণ জানা ও বলা সম্ভব হবে। তবে উক্ত ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD