September 27, 2022, 5:10 am

৩৬ ঘণ্টার সফরে আজ বাংলাদেশে আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি

যমুনা নিউজ বিডিঃ পঞ্চমবারের মতো বিশ্ব ভ্রমণের উদ্দেশে বের হয়েছে গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত ফুটবল বিশ্বকাপের ট্রফি। আজ বাংলাদেশে আসছে সোনালী এ ট্রফিটি। বিশ্বকাপ ট্রফিটি বাংলাদেশে ৩৬ ঘণ্টা অবস্থান করবে।

বুধবার (৮ জুন) সকাল পৌনে ১১টায় এশিয়ার দেশ পাকিস্তান থেকে ট্রফিসহ ফিফা লিজেন্ড ক্রিশ্চিয়ান কারেম্বু এবং ছয় কর্মকর্তাকে নিয়ে চার্টার্ড ফ্লাইট শাহজালাল বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে। ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিনসহ কর্মকর্তারা বিমানবন্দরে তাদের স্বাগত জানাবেন।

বিমানবন্দর থেকে ট্রফিটি হোটেল র‍্যাডিসন ব্লুতে নিয়ে যাওয়া হবে। এরপর বিকেল ৪টায় বঙ্গভবনে রাষ্ট্রপতি আব্দুল হামিদ এবং সন্ধ্যা ৭টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নিয়ে যাওয়া হবে বিশ্বকাপ ট্রফি।

বৃহস্পতিবার সাধারণের জন্য সন্ধ্যা ৬টা থেকে আর্মি স্টেডিয়ামে ট্রফি প্রদর্শনী এবং কনসার্টসহ নানা আয়োজন রয়েছে। কনসার্ট শেষে রাতে ট্রফি আবার নিয়ে যাওয়া হবে র‍্যাডিসনে। শুক্রবার (১০ জুন) সারাদিনই এটি বাংলাদেশে থাকবে। তবে সেদিন ট্রফিকে ঘিরে কোনো কর্মসূচি থাকবে না।

এবার বিশ্বের মোট ৫১টি দেশে ভ্রমণ করবে এ ট্রফি। আর বাংলাদেশে দীর্ঘ নয় বছর পর আসছে এ ট্রফি। সবশেষ ২০১৩ সালে বাংলাদেশে এসেছিল বিশ্বকাপ ট্রফি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD