July 6, 2022, 9:53 pm

জামিনের মেয়াদ শেষ হলেই ইমরান খানকে গ্রেপ্তার : পাক স্বরাষ্ট্রমন্ত্রী

যমুনা নিউজ বিডিঃ  আগাম জামিনের মেয়াদ শেষ হলেই গ্রেপ্তার করা হবে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে। এ কথা জানিয়েছেন সে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লা। এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।

রবিবার (৫ জুন) রাতে রানা সানাউল্লা বলেন, ‘ইমরানের বিরুদ্ধে দাঙ্গা, রাষ্ট্রদ্রোহ, হিংসা ও বিশৃঙ্খলা সৃষ্টি, সশস্ত্র হামলাসহ নানা অভিযোগে দুই ডজন মামলা দায়ের হয়েছে। জামিনের মেয়াদ শেষ হলে প্রাক্তন প্রধানমন্ত্রীর বানি গালার বাসভবনের সামনে মোতায়েন রক্ষীরাই তাকে গ্রেপ্তার করবেন।’

গত ২৫ মে তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর ‘আজাদি মার্চ’ শুরু হওয়া থেকে ইমরান বানি গালার বাড়ি ছেড়ে পেশোয়ারে ছিলেন। আজাদি মার্চে গোলমাল বাধার পরেই ইমরান চলে যান পেশোয়ারে। এ সময়ে ইমরানসহ পিটিআই নেতাদের নামে একাধিক মামলা রুজু হয়েছিল ইসলামাবাদ থানায়। জারি হয় গ্রেপ্তারি পরোয়ানা। পেশোয়ারের আদালত থেকে ২৫ জুন পর্যন্ত আগাম জামিন পেয়েছেন ইমরান। ওই সময়সীমা শেষ হওয়ার আগেই ইসলামাবাদ দায়রা আদালতে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে সাবেক এই প্রধানমন্ত্রীকে।

সেই আগাম জামিন সম্বল করেই সোমবার ইসলামাবাদে কোর কমিটির বৈঠকে যোগ দিতে এসেছেন ইমরান। বানি গালার বাসভবনেই এই বৈঠক বসবে। ইমরান এবং তার দলের অন্যতম নেতা শাহ মেহমুদ কুরেশি ইতিমধ্যেই পাক ন্যাশনাল অ্যাসেম্বলি থেকে ইস্তফা দেওয়ার কথা ঘোষণা করেছেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD