October 7, 2022, 5:40 am

বগুড়ায় প্রকাশ্য দিবালোকে শিক্ষার্থীকে খুন

ষ্টাফ রিপোর্টারঃ পবগুড়া শহরে প্রকাশ্য দিবালোকে আল জামিউল বনি নামে এক শিক্ষার্থী ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।  শুক্রবার বিকেল সোয়া ৬টার দিকে কলোনী বটতলা এলাকায় ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসাপাতালে মারা যান এই শিক্ষার্থী।

আল জামিউল  বনি (২২) মালতিনগর এলঅকার  আনিছুর রহমানের ছেলে। সে বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্সের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করেন বনানী ফাঁড়ির এসআই সাজ্জাদ । তিনি জানান, জামিউল নামে ওই শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় সন্ধ্যা সাতটার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়। এর আধাঘণ্টা পর তিনি মারা যান। তার মাথায় ধারালো অস্ত্রের আঘাত ছিল।

প্রকাশ্য দিবালোকে তরুণের উপর হামলা হলেও স্থানীয়রা কিছু বলতে নারাজ। এমননি যে দোকানগুলোর সামনে জামিলউকে ছুরিকাঘাত করা হয়েছে তারাও এই হত্যাকাণ্ড নিয়ে কোনো কথা বলেননি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দোকানীদের জিজ্ঞাসা করলেও ব্যবসায়ীদের দাবি, ‘তারা কিছুই দেখেননি’।

তবে নাম প্রকাশ্য না করার শর্তে কলোনীর এক বাসিন্দা বলেন, কয়েকজন যুবক বিকেলের দিকে বটতলার মোড়ের ওপর তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এর এক পর্যায়ে ওই তরুণকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যান তারা। পরে আশেপাশের লোকজন আহতাবস্থায় ওই তরুণকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে যায় । এই ঘটনা বটতলা মোড়ে সবার চোখের সামনেই ঘটেছে।

নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে সদর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপারসহ একাধিক কর্মকর্তা উপস্থিত হন। এ বিষয়ে সদর থানার তদন্ত কর্মকর্তা পরিদর্শক জাহিদুল হক বলেন, হত্যার কারণ এখনও নিশ্চিত নয়। আমরা সব বিষয় খতিয়ে দেখছি। জড়িতদের ধরতে অভিযান চলছে।

তবে জামিউলকে কে ছুরিকাঘাত করেছেন সেই বিষয়টি নিশ্চিত হয়েছেন পুলিশের একাধিক কর্মকর্তা। তারা জানান, খুনের সাথে জড়িত ওই যুবকে গ্রেফতার করতে একাধিক টিম মাঠে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD