February 23, 2024, 5:31 pm

বগুড়ায় মহিলা দল নেত্রী রনিকে গ্রেফতারের দাবি স্বেচ্ছাসেবক লীগের

ষ্টাফ রিপোর্টারঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে বক্তব্য দেয়ায় বগুড়ার মহিলা দল নেত্রী সুরাইয়া জেরিন রনিকে দ্রুত গ্রেফতারের দাবীতে স্বারকলিপি দিয়েছে জেলা স্বেচ্ছাসেবক লীগ।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপারের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বরাবর এ স্মারকলিপি দেয় নেতারা।

জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর নিকট স্মারকলিপি তুলে দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত।

এসময় উপস্থিত ছিলেন জেলার সহ-সভাপতি প্রভাষক মনিরুজ্জামান মনির, গোলাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুর রাজ্জাক তিতাস, বনি সদর র্খুরম, সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সরকার, সুলতান মন্ডল সজল প্রমুখ।

স্মারক লিপিতে উল্লেখ করা হয়,  চলতি বছরের গত ২৭ মে গাবতলী উপজেলা বিএনপির সম্মেলনে জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক অসভ্য, বেয়াদব, মূর্খ সুরাইয়া জেরিন রনি অত্যন্ত অশ্রীল ভাষায় বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কে উদ্দেশ্য করে আপত্তিকর ও কুরুচীপূর্ণ বক্তব্য প্রদান করেছেন। বক্তব্য তার যে উদ্বর্তপূর্ণ আচারণ প্রকাশ পেয়েছে তাতে বগুড়া তথা সারা দেশবাসী হতবাক ও বিস্মিত হয়েছে। রাজনৈতিক শিষ্টাচার বর্হিভূত তার অশ্রীল বক্তব্য আমাদের প্রিয় সংগঠনের প্রিয় সভাপতি, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে জনসাধারনের নিকট হেয় প্রতিপূর্ণ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জেলা শাখার নেতাকর্মীরা আইনের শাসনে বিশ্বাসী তাই আমরা ইচ্ছা করলেই এই অবাচীন, বেয়াদব, অসভ্য সুরাইয়া জেরিন রনির বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণ করতে পারতাম। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। এ ঘটনা কোন ভাবেই আমাদের পক্ষে মেনে নেওয়া সম্ভব নয়। তার বিরুদ্ধে একাধিক মামলা হয়েছে সুতরাং এই নেত্রীকে অতি দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD