August 15, 2022, 10:40 pm

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

যমুনা নিউজ বিডিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে বক্তব্য দেয়ায় বগুড়ায় মহিলা দল নেত্রী সুরাইয়া জেরিন রনিকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগ।

বুধবার বেলা ১১টার দিকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে টেম্পল রোড দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়। এতে সভাপতির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন।

বক্তব্যে তিনি বলেন, গত ২৭ মে বগুড়ার গাবতলী উপজেলা বিএনপির সম্মেলনে দেশের সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি, অশালীন, কুরুচিপূর্ণ কথা বলেছে জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ স¤পাদক সুরাইয়া জেরিন রনি। তার বক্তব্যে বঙ্গবন্ধুর সৈনিকরা শুধু ক্ষুব্ধ নয়, হৃদয়ে রক্তক্ষরন হচ্ছে।

রনির বক্তব্য শুধু শিষ্ঠাচার বহির্ভূত নয়, নিন্দনীয় ও জঘন্য অপরাধ। আবারো প্রমান হয়েছে বিএনপি তাদের নেতাকর্মীদের শিষ্ঠাচার শেখাতে ব্যর্থ হয়েছে। আমরা বঙ্গবন্ধুর সৈনিকরা সদা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই অবিলম্বে ঐ নেত্রীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

জেলার সাধারণ সম্পাদক জুলফিকার আলী শান্তর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন প্রভাষক মনিরুজ্জামান মনির, গোলাম হোসেন, এস.এম শাহীন আলম, মোহাম্মদ আলী সিদ্দিক, আবু বক্কর সিদ্দিক স্বাধীন, নাইমুর রাজ্জাক তিতাস, নাজমুল কাদির শিপন, নুরুল আমিন শিশির, বনি ছদর খুররম, নুরুন্নবী সরকার, আরিফুল হক বাপ্পী, সুলতান মন্ডল সজল, মশিউর রহমান মামুন, আব্দুল্লাহ আল নোমান, খালেকুন্নাহার পলি, আব্দুস ছালাম, রাকিবুল ইসলাম রাজু, আইনাল হক নয়ন, মামুদুল হাসান রকি, ফয়সাল হোসেন, আব্দুল ওয়াদুদ পাপ্পু, প্রভাষক রাজু, সজিব খান, নাছিমুল বারী নাছিম, মশিউর রহমান মন্টি, লিটন শেখ, আতাউর রহমান আতা, সোহানুল ইসলাম, বিজয় শেখসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD