June 19, 2024, 12:16 am

বগুড়ার কাহালুতে ব্রাজিল হত্যা মামলায় ইউ’পি সদস্যসহ ৮ জনের নামে মামলা

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আলোচিত সন্ত্রাসী ব্রাজিল (৩৩) হত্যার ঘটনায় তার মা আঞ্জুয়ারা বিবি বাদি হয়ে গতকাল রোববার রাতে ইউ’পি সদস্য সহ ৮ জনের নাম উল্লেখ করে কাহালু থানায় হত্যা মামলা দায়ের করেছে।

এ মামলায় প্রধান আসামী করা হয়েছে উপজেলার মুরইল ইউনিয়নের পোড়াপাড়া গ্রামের মোখছেদ আলী ওরফে হোলার ছেলে মো.মুনজুরকে (২৬)। এছাড়া মামলায় মুরইল ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বার আক্তারুল প্রাং (৩০) কে ৩ নং আমামী করাসহ মামলায় আরও ৭/৮ জনের নাম উল্লেখ না করে মামলা করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয় আসামীদের সাথে পুকুর চাষ ও রাজনৈতিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল ব্রাজিলের। উল্লেখিত বিষয় গুলোকে কেন্দ্র করেই গত শনিবার রাত সোয়া দশটার দিকে ব্রাজিলকে তার নিজ গ্রাম পোড়াপাড়ায় দেশিয় ধারালো অন্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

মামলায় আরও বলা হয় গত শনিবার রাতে ব্রাজিল বগুড়া থেকে মোটরসাইকেলে করে নিজ বাড়ি পোড়াপাড়ায় ফেরার সময় রাত আনুমনিক সোয়া ১০ টার সময় ওই গ্রামের তালুকদারপাড়া এলাকায় রাস্তার মোড়ে পৌঁছা মাত্রই পাশে লুকিয়ে থাকা সন্ত্রাসীরা দেশিয় ধারালো অন্ত্র নিয়ে তার উপর ঝাপিয়ে পড়ে ধারালো অন্ত্র দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

তবে ব্রাজিলের বাড়ি পোড়াপাড়া (পশ্চিমপাড়া) গ্রামে হলেও সে বেশীর ভাগ সময় বগুড়া শহরতলীর গোদাপাড়া এলাকায় থাকতো। কাহালু থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা থানায় মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD