June 21, 2024, 9:08 pm

পাকিস্তানি পেসারদের তাণ্ডবে কুপোকাত ভারত

যমুনা নিউজ বিডি: নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ড্রপ-ইন পিচে ব্যাটিং করা কঠিন হবে সেটা অনুমেয়ই ছিল। তবে রোহিত-কোহলি-পন্তদের নিয়ে গড়া বিশ্বের অন্যতম সেরা ব্যাটিং লাইনআপ এভাবে শাহীন-আমির-নাসিম-হারিসদের সামনে ভেঙে পড়বে তা কজনেই ভেবেছিলেন।

আজ রোববার (৯ জুন) টি২০ বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে পাকিস্তানি পেসারদের তাণ্ডবে মাত্র ১১৯ রানেই অলআউট হয়েছে ভারত। ইনিংসের আরও এক ওভার বাকি থাকতেই সবকটি উইকেট হারায় ফেবারিটরা।

সর্বোচ্চ ৪২ রান এসেছে ঋষভ পন্তের ব্যাট থেকে। এছাড়া ২০ রান করেন অক্ষর প্যাটেল। বাকি কোনো ভারতীয় ব্যাটারই করতে পারেননি সুবিধা।

পাকিস্তানের হয়ে তিনটি করে উইকেট নিয়েছেন নাসিম শাহ এবং হারিফ রউফ। দুটি উইকেট পেয়েছেন মোহাম্মদ আমির। শাহীন শাহ আফ্রিদি নিয়েছেন এক উইকেট।

নাসাউ স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাটিংয়ে নামা ভারত নিয়মিত বিরতিতেই হারিয়েছে উইকেট। বিরাট কোহলি ৪ রান করেই ফেরত যাওয়ার পর রোহিত শর্মা বড় করতে পারেননি ইনিংস। ১৩ রানে বিদায় নেন ভারতীয় অধিনায়কও। এরপর ৩৯ রানের জুটি গড়েন পন্ত ও অক্ষর। কিন্তু এই জুটি ভাঙতেই তাণ্ডবলীলা চালান পাকিস্তানি পেসাররা।

অক্ষর ২০ এবং পন্ত ৪২ রান করে ফেরার পর কেউই দেখা পাননি দুই অংকের ঘরের। সূর্যকুমার যাদব ৭, শিবম দুবে ৩, হার্দিক পান্ডিয়া ৭, রবীন্দ্র জাদেজা ০, অর্শদীপ সিং ৭ এবং বুমরাহ ০ রানে আউট হলে অল্পতেই গুটিয়ে যায় ভারতের ইনিংস। ৭ রান করে অপরাজিত থাকেন মোহাম্মদ সিরাজ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD