June 13, 2024, 3:52 pm

স্কটল্যান্ড করল ৯০ রান, ইংল্যান্ডের লক্ষ্য ১০৯

যমুনা নিউজ বিডি: চলছে টি-২০ বিশ্বকাপের নবম আসর। টুর্নামেন্টের ষষ্ঠ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে স্কটল্যান্ড। কার্টেল ওভারের ম্যাচে আগে ব্যাট করে ইংলিশদের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিয়েছে স্কটিশরা।

ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোজে নির্ধারিত ১০ ওভারে বিনা উইকেটে ৯০ রান সংগ্রহ করেছে স্কটল্যান্ড। তবে ম্যাচ জিততে ইংল্যান্ডকে ১০৯ রান করতে হবে।

মঙ্গলবার বিশ্বকাপের ‘বি’ গ্রুপের ম্যাচে খেলতে নামে দুই প্রতিবেশী ইংল্যান্ড ও স্কটল্যান্ড। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন স্কটল্যান্ড অধিনায়ক রিচি বেরিংটন। টসের পরপরই বৃষ্টি নামায় ম্যাচ শুরু হতে দেরি হয়।

স্কটল্যান্ডের হয়ে ইনিংস ইদ্বোধনে নামেন জর্জ মুন্সি ও মাইকেল জোনস। শুরু থেকেই দেখে খেলার পাশাপাশি আক্রমণাত্মক খেলতে থাকেন দুজন। সেই ধারাবাহিকতায় সপ্তম ওভারের শুরুতেই দলীয় ফিফটির দেখা পায় স্কটিশরা। এরপরই ফের বৃষ্টি নামে।

বৃষ্টি থামার পর নতুন করে ম্যাচ শুরুর সময় নির্ধারণ করা হয়। অনেকটা সময় চলে যাওয়ায় ম্যাচ অফিসিয়ালদের সিদ্ধান্ত অনুযায়ী প্রতিটি ইনিংস ১০ ওভারে চূড়ান্ত করা হয়। এবারও যথারীতি আক্রমণাত্মক ব্যাটিং উপহার দেন মুন্সি-জোনস।

ইনিংস শেষে মুন্সি ৪১ ও জোনস ৪৫ রানে অপরাজিত থাকেন। ডি/এল মেথডে ইংলিশদের লক্ষ্য বেড়ে যায়। বলা যায় মোটামুটি বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে ইংল্যান্ডের জন্য।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD