June 21, 2024, 9:34 pm

দুপচাঁচিয়ার গুনাহার ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

দুপচাচিঁয়া প্রতিনিধি : দুপচাঁচিয়া উপজেলার গুনাহার ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ১কোটি ৫৯লাখ ১২হাজার ৫’শ ৬০টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মাদ আবু তাহের।

বাজেটে আয় ধরা হয়েছে ১কোটি ৫৯লাখ ১২হাজার ৫’শ ৬০টাকা ও ব্যয় ধরা হয়েছে ১কোটি ৫৭লাখ ৯২হাজার ৫’শ ৬০টাকা এবং উদ্বৃত্ত ১লাখ ২০হাজার টাকা। এ উপলক্ষে এক আলোচনা সভা ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মাদ আবু তাহের এর সভাপতিত্বে ও সচিব পলাশ কুমারের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এইচএম আশরাফুল আরেফিন, বীরমুক্তিযোদ্ধা লোকমান আলী, তালুচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, ইউপি সদস্য মনোয়ার হোসেন চৌধুরী লিখন, লিপ্টন খান, আব্দুর রহমান, ইদ্রিস আলী প্রমুখ। এসময় পরিষদের হিসাব সহকারী মনিরুজ্জামান, বীরমুক্তিযোদ্ধাগণ, পরিষদের সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে উপজেলা নির্বাহী অফিসার পরিষদ চত্বরে দু’টি ফলদ গাছের চারা রোপণ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD