June 16, 2024, 7:00 am

গোপনে বিয়ে করেছেন দেব, আছে সন্তানও

যমুনা নিউজ বিডি: ভোট-প্রচার শেষ করে অবশেষে জিইয়ে নেয়ার পালা! ভোটের ফলাফল বের হওয়ার আগে সবাইকে শুভেচ্ছাও জানিয়েছেন ঘাটালের তৃণমূল প্রার্থী। জয়ী হলে তৃতীয়বার পার্লামেন্টে যাবেন টলিউড অভিনেতা দেব। এর মাঝেই দেবকে ঘিরে সামনে এল চাঞ্চল্যকর দাবি।

টলিউডের এই সুপারস্টার চল্লিশের গণ্ডি পেরিয়েও নামের পাশ থেকে ‘ব্য়াচেলর’ তকমা মোছেননি, কিন্তু সোশ্যাল মিডিয়ায় হইচই। গুগল বলছে দেব নাকি বিবাহিত! পাত্রীর নামও উল্লেখ রয়েছে সেখানে।

এখানেই শেষ নয়। অবাক হওয়ার আরো অনেক কিছু বাকি রয়েছে। দেব-রুক্মিণীর নাকি এক সন্তানও রয়েছে। এমনটা শুনে হতবাক দেব ভক্তরা, অনেকেরই মাথায় হাত আর স্বয়ং দেব, তিনি কী বলছেন এই দাবি নিয়ে? আকাশ থেকে পড়েছেন টলিউডের শঙ্কর। তাহলে চলুন, গোটা ব্যাপারটা খোলসা করা যাক।

দেবের রাজনৈতিক সৌজন্য নিয়ে চর্চা চারিদিকে। ভোট প্রচারের মাঝেই গত সোমবার টেক্কার বাকি থাকা অংশের শ্যুটিং শুরুর কথা ছিল, রেমাল ভেস্তে দেয় পরিকল্পনা। প্রচার শেষ হতেই ধামাকা এক্স হ্যান্ডেলে! নায়কের ব্যক্তিগত জীবন নিয়েও তো চর্চা থেমে থাকে না। তার আর রুক্মিণীর প্রেম নতুন নয়। নিজেদের ‘সম্পর্ক’ অস্বীকার করেন না তারা।

গুগলের চর্চিত প্রশ্ন দেবের স্ত্রী কে? উত্তর, ‘দেব একজন অভিনেতা। তিনি কবীর, মাউন্টেন অফ দ্য মুন, সাঁঝবাতির জন্য পরিচিত। তিনি ৬ মে, ২০২১ থেকে রুক্মিণীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ! তাদের একটি সন্তানও রয়েছে!’ এক দেব ভক্ত সেই লেখার স্ক্রিনশট শেয়ার করে লেখেন, ‘গুগল না থাকলে জানতেই পারতাম না!’ দেব নিজেও, মজা করে উত্তর দেন- ‘আমিও’ সঙ্গে জুড়ে দেন চোখ মারার ইমোজি।

প্রায় এক দশক ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ দেব-রুক্মিণী। দেবের হাত ধরেই রূপালি দুনিয়ায় আগমন সুপার মডেল রুক্মিণী মৈত্রের। দুজনের সম্পর্কে শিলমোহর রয়েছে পরিবারেরও। তবু বিয়ে নিয়ে এখনই মুখ খুলতে নারাজ তারা। রুক্মিণীকে বিয়ের প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দেব বলেছিলেন, এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি! এই সময় ভালো থাকা, সুস্থ সম্পর্কে থাকাই আসল। আমি আর রুক্মিণী ভালো আছি।

দেব-রুক্মিণীর সম্পর্কে পূর্ণ সমর্থন রয়েছে দুই পরিবারেই। নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তারা।

লুকিয়ে বিয়ের জল্পনা নিয়ে রুক্মিণী সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, ‘ওরে বাবা! আমার মা আমাকে একদম কচু কাটা করবে। আমাদের একটা ছবি ছিল চ্যাম্প। সেখানে আমাদের বিয়ের দৃশ্য ছিল। ওটা থেকে শুরু হয়েছে। আমার মা-কে একজন প্রতিবেশী এসে বলেছে, ওদের তো বিয়ে হয়ে গেছে। আমার মা-ও বলেছে, সে কী আমাকেও তো ডাকল না!’

দেবের সঙ্গে সহবাস করেন না, স্পষ্ট জানিয়েছেন নায়িকা। তবে লিভ ইনে আপত্তিও নেই তার। রুক্মিণীর কথায়, ‘আমি আমার মা-বাবার খুব ভালো সম্পর্ক দেখেছি। আমার বাবাকে শেষদিন অবধি মাকে চুমু খেতে দেখেছি। তবে আরেকদিক থেকে আমি আমার চেনা অনেককে বলতে শুনেছি, এই মানুষটাকে আগে থেকে চিনলে, বিয়ে করতাম না। কোথাও না কোথাও আমি মনে করি একটা মানুষের সঙ্গে সম্পর্কে থাকা আর সেই মানুষটার সঙ্গে এক ঘরে থাকার মধ্যে অনেক পার্থক্য আছে। তোমার যদি মনে হয় তুমি লিভ ইন করে মানুষটাকে আরো ভালো করে চিনতে পারবে, তাহলে তাই করো। কে কী বলল, ভেবে লাভ নেই। যদি পরিবার পাশে থাকে, তোমার সিদ্ধান্ত নিতে সুবিধে হয়, তাই করো। কারণ আমাদের সমাজে ১০ বছরের সম্পর্ক ভাঙাকে সাধারণ চোখে দেখা হয়, আর ১০ মাসের বিয়ে ভাঙাও বিশাল একটা ব্যাপার। বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে। তাই নিজের যেটা ভালো মনে হয়, সেটাই করা দরকার।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD