June 21, 2024, 8:19 pm

সিরাজগঞ্জে ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে মঙ্গলবার (২৮ মে) সকালে পৌর এলাকার রহমতগঞ্জ কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার সামনে থেকে ফেনসিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটকৃতরা হলো- নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার গাড়াক গ্রামের অহিদুল ইসলামের ছেলে মো. সুমন সরকার জিয়া (৩৭), গাজীপুর জেলার কালিয়াকৈর থানার রাখালিয়া চালা গ্রামের আব্দুর রহিম সরকারের ছেলে মো. শাহীন আলম (৪১) ও বগুড়া জেলার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মৃত কোরবান আলীর ছেলে মো. শহিদুল ইসলাম সোহাগ (৩৯)।

সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাজ উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সকালে পৌর এলাকার রহমতগঞ্জ কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার সামনে দুইটি প্রাইভেটকার তল্লাশি চালানো হয়। এসময় দুইটি প্রাইভেটকার থেকে ৪শ’ বোতল ফেনসিডিলিসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

মাদক কাজে ব্যহৃত প্রাইভেটকার দুই জব্দ করা হয়েছে। তিনি আরও বলেন, আটককৃত আসামি মো. সুমন সরকার জিয়া এর বিরুদ্ধে ১০টি মাদক মামলা ও মো. শহিদুল ইসলাম সোহাগ এর বিরুদ্ধে অন্যান্য আইনে ১টি মামলা আদালতে বিচারাধীন। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD