June 22, 2024, 9:53 pm

রাণীনগরে অগ্নিকান্ড, ২৫ লক্ষ টাকার ক্ষতি

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে অগ্নিকাণ্ডে একটি কাঠের স-মিলসহ হোমিও ওষুধের দোকান, ফলের দোকান মুদি দোকান ও নাপিতের সেলুনসহ ৬টি দোকান ঘর ও মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে। এতে প্রায় ২০/২৫লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার ভোর রাতে উপজেলার আবাদপুকুর মহাবিদ্যালয় গেট সংলগ্ন কাচুঁর মোড় জসিম কমপ্লেক্সে।

মার্কেটের মালিক কালীগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল জানান, বুধবার ভোর রাতে হঠাৎ করেই তার সোনা করাত কল কাঠের স-মিলে আগুন দেখতে পায় স্থানীয়রা। সাথে সাথে আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে রাণীনগর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রন করার চেষ্টা করে। ততক্ষনে সোনা করাত কল স-মিল থেকে আগুন ছড়িয়ে পরে একটি মুদি ও ফলের দোকান, একটি হোমিও ঔষধের চেম্বার, একটি ডিমের দোকান এবং একটি সেলুন ও মালামাল রাখার গুদামসহ ৬টি দেকান পুড়ে ভস্মিভূত হয়ে যায়। এতে প্রায় ২০/২৫লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তিনি। তবে এটি বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুন ধরেছে নাকি কেউ আগুন ধরে দিয়েছে তা এখনো স্পস্ট করে বলতে পারছেননা তিনি।

রাণীনগর ফায়ার সার্ভিস ষ্টেশন লিডার দেলোয়ার হোসেন বলেন, খবর পেয়ে সাথে সাথে সেখানে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করা হয়েছে। ততক্ষনে করাত কলসহ ৫/৬টি দোকান ঘর ও মালামাল পুড়ে ভস্মিভূত হয়ে গেছে। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, অগ্নিকান্ডের ঘটনা জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD