July 27, 2024, 5:33 am

বগুড়ার শাজাহানপুরে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

ষ্টাফ রিপোর্টার: বগুড়ার শাজাহানপুরে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২৩-২৪ এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। উপজেলা খাদ্য বিভাগের আয়োজনে সোমবার (২০মে) বিকালে বেতগাড়ী খাদ্য গুদাম চত্বরে কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার মুহসিয়া তাবাসসুম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বগুড়া-৭ আসনের সংসদ সদস্য ডাঃ মোস্তফা আলম নান্নু।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তারান্না বেগম ও বেতগাড়ী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমানের সার্বিক ব্যবস্থাপনা বিশেষ অতিথি ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সভাপতি মাসুদুর রহমান মিলন সিআইপি, উপজেলা প্রোগ্রামার মোস্তাাফিজুর রহমান, খাদ্য পরিদর্শক আতিকুর রহমান, মাহমুদা মোস্তারিয়া, মিল ব্যবসায়ী আরিফ হোসেন সহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

চলতি বোরো মৌসুমে শাজাহানপুর উপজেলার অনলাইনে আবেদনের মাধ্যমে সরাসরি কৃষকদের নিকট থেকে ৩২ টাকা কেজি দরে ৮৩৩ মেট্রিক টন ধান ও ৪৫ টাকা কেজি দরে চালকল মালিকদের কাছ থেকে ২৪১৩ মেট্রিক টন সিদ্ধ চাল ও ৪৪ টাকা দরে ৯৩ মেট্রিক টন আতপ চাল সংগ্রহ করা হবে বলে উপজেলা খাদ্য অফিস জানায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD