June 21, 2024, 8:04 pm

গাজীপুরে জাল টাকাসহ আটক ২

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের গাছা এলাকা থেকে জাল টাকাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাত দেড়টার দিকে গাজীপুর মহানগরীর গাছার উত্তর খাইলকুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ভোলার বোরহান উদ্দিন থানার পক্ষিয়া গ্রামের রুহুল আমিনের ছেলে শিবলু(৩৯) ও কুমিল্লা জেলার বুড়িচং থানার ছয়গ্রাম এলাকার মোমিন মিয়ার ছেলে রাকিবুল হাসান(২৭)।

এ সময় তাদের কাছ থেকে চার লাখ বিরানব্বই হাজার টাকা মূল্যমানের জাল নোট জব্দ করা হয়।

এ ঘটনায় জড়িত থাকায় শিবলুর স্ত্রী মিনারা ও তাদের অপর এক সহযোগী আনিসকে আসামি করে চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার বিকাল তিনটার দিকে টঙ্গী পূর্ব থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) মোহাম্মদ ইব্রাহীম খান এ তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রবিবার রাতে উত্তর খাইলকুর এলাকার ছয়তলা বাড়ির চারতলার একটি কক্ষে জাল নোট বেচাকেনার তথ্য পায় পুলিশ। পরে ওই ভবনটিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে জাল নোটগুলো ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা ছিল তাদের। এক লাখ টাকার জাল নোট ১৫ হাজার টাকায় বেচাকেনা করতেন তারা। একই অপরাধে তাদের বিরুদ্ধে বাসন থানায় একটি মামলা রয়েছে। আজ তাদের বিরুদ্ধে গাছা থানায় আরও একটি মামলা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) হাফিজুর ও গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD