March 29, 2024, 6:01 am

সিারজগঞ্জে মানব সেবায় স্বপ্ন গ্রুপের অর্থায়নে প্রতিবন্ধী শিশু পেল হুইল চেয়ার

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ার জন্মগত প্রতিবন্ধী শিশু ববিতা। জন্মের পর থেকে জীবন যাপনে নানা প্রতিবন্ধকতায় কেটেছে এক যুগ। দিনমজুর বাবার সামান্য আয়ে একটি হুইল চেয়ার কেনাও সম্ভব হচ্ছিল না। আজকের পর থেকে তার জীবন-যাপন খানিকটা সহজ ও স্বাভাবিক করতে তাকে একটি হুইল চেয়ার প্রদান করেছেন মানব সেবায় স্বপ্ন নামের মানবসেবামূলক ফেসবুক গ্রুপ।

ফেসবুক বন্ধুদের অর্থায়নে সোমবার (৩০ মে) সকালে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে একটি হুইল চেয়ার প্রদান করা হয় ববিতাকে।ববিতা উল্লাপাড়া উপজেলার পূর্ণীমাগাতি ইউনিয়নের বাবু হোসেনের ছোট মেয়ে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব ফারজানা ইয়াসমিন, জেলা পুলিশের ডিআইও-১ মোঃ আব্দুর রহিম, ডিআইও-২ সুকুমল দেবনাথ, ডিএসবি শাখার পুলিশ সদস্য শামীম রেজা, ইসমাইল হোসেন, শোয়েব আহমেদ ,আব্দুল মমিন কলি ইমরান হোসেন সহ মানব সেবায় স্বপ্ন গ্রুপের সদস্যরা।

ববিতার বাবা বাবু হোসেন বলেন, আমার মেয়ে জন্ম থেকে প্রতিবন্ধী। তার চলাফেরার ক্ষেত্রে নানা প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয়। এখন হুইল চেয়ার পেয়ে আমার মেয়ের চলাফেরা আরও সহজ ও সুন্দর হবে। হুইল চেয়ার পেয়ে আনন্দদিত ববিতা ও তার বাবা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD