June 19, 2024, 12:42 am

ভোটে জিতলেই অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা

যমুনা নিউজ বিডি: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত। কাজের পাশাপাশি নানান বিতর্কিত মন্তব্যের কারণেই খবরের শিরোনামে থাকেন তিনি। বলিপাড়ায় ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিতি রয়েছে এই অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বিতর্কিত মন্তব্য করে উঠে আসেন চর্চায়। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও বেশ সরব তিনি। ২০২৪-এর লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি থেকে বিজেপির প্রার্থী হয়েছেন এই নায়িকা। চলতি সপ্তাহে তিনি নিজের মনোনয়ন জমা দেন। এরপরই তার বড় ঘোষণা। জানালেন, ভোটে জিতলে অভিনয় ছেড়ে দেবেন।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে মান্ডির বিজেপি প্রার্থী কঙ্গনাকে জিজ্ঞাসা করা হয়েছিল যদি মান্ডি আসন থেকে জেতেন তবে কি জনগণকে দেওয়া প্রতিশ্রুতি পূরণে তিনি ধীরে ধীরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সরে আসবেন? উত্তরে কঙ্গনার স্পষ্ট জবাব, হ্যাঁ অবশ্যই। একাধিক চলচ্চিত্র নির্মাতা আমায় বলেছেন আমি একজন ভালো অভিনেত্রী। আমি যেন অভিনয় না ছাড়ি। আমি ভালো অভিনয় করি ঠিকই। সবটাই আমি প্রশংসা হিসেবে নিই।

কঙ্গনা জানান, তিনি ভোটের ডিউটি অত্যন্ত সিরিয়াসলি নেন। কঙ্গনা তার হলফনামায় জানিয়েছেন, তার ৯১ কোটি টাকার সম্পত্তি রয়েছে। স্থাবর সম্পত্তির পরিমাণ ২৮.৭ কোটি টাকা, অস্থাবর সম্পত্তির পরিমাণ ৬২.৯ কোটি টাকা। এর মধ্যে হিমাচল প্রদেশের মানালিতে তার একটি বাংলো রয়েছে, যার দাম ১৫ কোটি টাকা। এ ছাড়া মুম্বইয়ে তিনটি ফ্ল্যাট রয়েছে। ৬.৭ কেজির সোনার গহনা রয়েছে, যার আনুমানিক মূল্য ৫ কোটি টাকা। তার ওপরে ১৭ কোটি টাকার ঋণ রয়েছে।

‘কুইন’খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে কংগ্রেসের তরফে লড়ছেন বিক্রমাদিত্য সিং। বিক্রমাদিত্যের পারিবারিক রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড বেশ পোক্ত। তার মা ও বাবা দুজনেই হেভিওয়েট রাজনীতিক হিসেবে পরিচিত হিমাচলে। একের পর বাক্যবানে বিরোধীকে নিশানা করলেও লড়াই যে ‘আসান’ নয় তা বুঝে গিয়েছেন বরাবরই বিতর্কের শিরোনামে থাকা অভিনেত্রী কঙ্গনা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD