June 13, 2024, 5:51 pm

আদমদীঘিতে চেয়ারম্যান পদে ত্রিমুখি লড়াইয়ের সম্ভাবনা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আগামী মঙ্গলবার দ্বিতীয় ধাপে বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচন। এই উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে দুইজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করছেন। শেষ মুহূর্তে নির্বাচনে সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের সমর্থকরা স্ব-স্ব প্রার্থীর পক্ষে জয়লাভের ব্যাপারে দৃঢ আশাবাদ ব্যক্ত করছেন।

বিএনপি ও জামায়াত নির্বাচনে অংশগ্রহণ না করায় প্রার্থীরা কৌশলে তাদের ভোট নেয়ার চেষ্টা চালাচ্ছেন। উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী হলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু (আনারস) মার্কা, শ্রমিকলীগের সাবেক আহবায়ক রাশেদুল ইসলাম রাজা (মোটরসাইকেল) ও প্রভাষক তোফায়েল হোসেন লিটন (ঘোড়া) মার্কা।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু (টিউবওয়েল) মার্কা ও উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি (চশমা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইশরাত জাহান কুইন (প্রজাপতি) ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাঁপা (হাঁস) মার্কা নিয়ে প্রতিদ্বদ্বিতা করছেন।

এই উপজেলায় সান্তাহার পৌরসভা ও ছয়টি ইউনিয়ন মিলে মোট ভোটার রয়েছে এক লাখ ৭২ হাজার ৪৮৯ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৮৬ হাজার ৫৩৭ জন ও মহিলা ভোটার ৮৫ হাজার ৯৫২ জন। ৬০টি ভোট কেন্দ্রে ৪৬২টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। প্রিজাইডিং অফিসার ৬০ জনসহ, প্রিজাইডিং অফিসার ৪৬২ জন এবং পোলিং অফিসার ৯২৪ জন ভোট গ্রহণের কাজে নিয়োজিত থাকবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD