May 27, 2024, 12:59 am

মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ১৪ নেতাকর্মী কারাগারে

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা নাশকতা মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান এবং জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মুহিতসহ ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

উচ্চ আদালতের মঞ্জুরকৃত জামিন শেষ হওয়ায় তারা আদালতে হাজির হন। মৌলভীবাজার মডেল থানায় গত বছরের নভেম্বর ও ডিসেম্বরে দুইটি রাজনৈতিক মামলার ১৪ জন আসামি হাজির হলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

মামলার অন্য আসামিরা হলেন- জেলা বিএনপি সহ-সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আহমেদ আহাদ, যুবদলের এম এ নিশাদ, সিরাজুল ইসলাম পিরুন, ওয়াহিদুর রহমান জুনেদ, জাহেদ আহমেদ এবং স্বেচ্ছাসেবক দলের নুরুল ইসলাম, আব্দুল হান্নান, রোহেল আহমেদ ও মামুনুর রশিদ।

মৌলভীবাজার জেলা আদালত পুলিশ পরিদর্শক মো. ইউনুছ মিয়া জানান, গত বছর নাশকতার অভিযোগে করা মামলায় মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন আসামিরা। আদালত শুনানি শেষে আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD