April 15, 2024, 2:01 am

পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আটক

যমুনা নিউজ বিডি: বিএনপির কেন্দ্রীয় নেতা ও পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর হোসেনকে আটক করেছে পুলিশ।

রোববার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার দুপুরের দিকে পিরোজপুরের উপজেলা পরিষদ সংলগ্ন মোড় থেকে তাকে লিফলেট বিতরণের অভিযোগে তাকে আটক করে পুলিশ।

তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা বিএনপির সদস্য সচিব গাজী অহিদুজ্জামান লাভলু বলেন, তিনি (আলমগীর) সকালে দলীয় কাজ শেষে বাসায় দিকে যাওয়ার সময় থানা পুলিশের একটি দল তাকে আটক করে।

প্রত্যক্ষদর্শী পিরোজপুর সদর থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরদার মো: কামরুজ্জামান চাঁন বলেন, সকালে জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর হোসেনের নেতৃত্বে জেলা শহরের বিভিন্ন স্থানে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণ শেষে তিনি বাসায় ফেরার পথে সিও অফিস এলাকা থেকে তাকে পুলিশ মোটরসাইকেলে করে তুলে নিয়ে গেছে।

আলমগীর হোসেন বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি ও সংগঠনের বরিশাল বিভাগের দায়িত্ব পালন করছেন। তাকে আটকের তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূঁইয়া।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান জানান, জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেনের বিরুদ্ধে থানায় নাশকতাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তারই অংশ হিসাবে তাকে গ্রেফতার করা হয়েছে। শহরে শান্তি-শৃঙ্খলা রক্ষা করতে আরও কিছু লোক আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে পরে বিস্তাড়িত জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD