May 27, 2024, 9:52 am

বগুড়ায় প্রকাশ্যে কলেজছাত্র শান্ত হত্যা মামলার অন্যতম আসামি গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার:  বগুড়ায় প্রকাশ্যে কলেজছাত্র শান্ত হত্যাকাণ্ডে জড়িতে আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব৷ রবিবার দিবাগত রাতে ফরিদপুর জেলার কোতোয়ালি উপজেলার চক কমলপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামির নাম রাব্বি ইসলাম। তিনি শহরের মালতিনগর দক্ষিণপাড়া এলাকার শহিদুল মুন্সির ছেলে। এছাড়াও শান্ত হত্যা মামলার ৫ নম্বর আসামি।

সোমবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন।

এর আগে, ২ মার্চ বিকাল সাড়ে চারটার দিকে শহরের চকফরিদ কলোনী এলাকায় অগ্রনী ব্যাংক সংলগ্ন এলাকায় খুন হন একাধিক মামলার আসামি আজহারুল ইসলাম শান্ত। নিহত শান্ত সারিয়াকান্দি উপজেলার কুপতারা সাহাপাড়া এলাকার আবুল হোসেন আলীর ছেলে। তবে তারা দীর্ঘদিন ধরে শহরের ফুলদিঘী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো। এছাড়াও সৈয়দ আহম্মেদ কলেজে ডিগ্রীতে পড়াশোনার পাশাপাশি ইন্টারনেটের ব্যবসা করতো। পরে এ ঘটনায় নিহতের মা রাবেয়া খাতুন ১১জনের নাম এবং অজ্ঞাত ৯/১০ জন অজ্ঞাতনামাকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন৷

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন বলেন, ‘ শান্তর পরিবারের সাথে আসামিদের পরিবারের বিভিন্ন কারণে পূর্বশত্রুতা ছিল। কিছুদিন আগে তার ভাই ও মামাকে শান্তর লোকজন চাকু দিয়ে আঘাত করেছিল। মূলত এর প্রতিশোধ নিতেই শান্তকে হত্যা করা হয়।’

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD