July 1, 2022, 11:46 pm

News Headline :

শিবগঞ্জে বিএনপি নেত্রী রনির কুশপুত্তলিকা দাহ

শিবগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে বক্তব্য দেয়ায় বিএনপি নেত্রীর সুরাইয়া জেরিন রনির কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

রোববার বিকেলে বগুড়ার শিবগঞ্জের বঙ্গবন্ধু স্কয়ারের সামনে তার কুশপুত্তলিকা দাহ করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। এর আগে, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সংগঠনটি। তাদের মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, আওয়ামী লীগ নেতা হাবিবুল আলম, এমদাদুল হক, মনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আহসান হাবিব সবুজ, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, কৃষকলীগ নেতা শাহিনুর রহমান, শ্রমিক লীগ নেতা মাছুদ রানা, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহিন শাহ, শফিকুল ইসলাম, পল্লব ঘোষ, এনামুল হক, এস গনেশ কানু, সংগ্রাম মোহন্ত, আব্দুল মজিদ, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সামিউল ইসলাম কায়েব, সাধারণ সম্পাদক ইমামুল মোস্তাক জয়, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বক্কর, সাব্বির হোসেন,  ছাত্রলীগ নেতা আবু রায়হান প্রমুখ।

প্রসঙ্গত, গত শুক্রবার বগুড়ার গাবতলী উপজেলায় বিএনপির সম্মেলনে আ.লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর বক্তব্য দেন বিএনপি নেত্রী সুরাইয়া জেরিন রনি। তিনি বগুড়া মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও গাবতলী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD