April 15, 2024, 2:06 am

২-১ ব্যবধানে জিতে শ্রীলংকা ক্রিকেট দল

যমুনা নিউজ বিডি: বাংলাদেশ দলের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে জিতে শ্রীলংকা ক্রিকেট দল। সিরিজ জয়ে পর ট্রফি হাতে নিয়ে ‘টাইমড আউটের’ বিতর্কিত উদ্‌যাপন করছে শ্রীলংকার ক্রিকেটাররা।

এব্যাপারে খেলা শেষে বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, আক্রমণাত্মকভাবে সামলানোর কিছু নেই। আমার মনে হয় ওরা যেটা করছে, টাইমড আউট নিয়েই তো দেখিয়েছে, ওটা থেকে বেরোতে পারেনি। আমার মনে হয়, বের হওয়া উচিত, বর্তমানে থাকা উচিত। আমরা ক্রিকেটের নিয়মের বাইরে কিছু করিনি (টাইমড আউট নিয়ে)। এটা নিয়ে একটু বেশিই মাতামাতি করছে, করুক। এটা নিয়ে আমরা চিন্তিত না।

শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১৭৫ রানের টার্গেট তাড়ায় ইনিংসের তৃতীয় ওভারে প্রথম উইকেট হারায় বাংলাদেশ। চতুর্থ ওভারের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে নুয়ান তুশারার গতির শিকার হয়ে একে একে ফেরেন শান্ত, তাওহিদ হৃদয় ও মাহমুদউল্লাহ রিয়াদ। পরপর তিন উইকেট নিয়ে হ্যাটট্রিক করেন তুশারা।

এ ব্যাপারে শান্ত বলেন, সব সময় কিন্তু এ রকম হয় না। আজকে দেখেন আগের ওভারে একটা উইকেট পড়েছে, পরের ওভারে তিনটা উইকেট পড়েছে। সাধারণত এতগুলো উইকেট পড়ে না। আজকে একটু বেশি উইকেট দিয়ে ফেলেছি। কিন্তু আমার মনে হয়, প্রত্যেক ব্যাটার ভালো প্রস্তুতি নিয়ে আসে ওই বোলারের বিপক্ষে। ওই একটা ওভারে পরিকল্পনা করারও কোনো সুযোগ ছিল না। টানা ৩ বলে ৩ উইকেটে পড়ে গেছে। মনে হয় না যে ভবিষ্যতে এ রকম কিছু ঘটবে।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD