April 15, 2024, 2:30 am

যশোরে বিস্ফোরণে ২ শিশু আহতের পর ৯টি ককটেল উদ্ধার

যমুনা নিউজ বিডি: যশোরের মণিরামপুরে বৃহস্পতিবার দুপুরে খেলা করতে গিয়ে পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত হয়েছে। এরমধ্যে বিস্ফোরনে এক শিশুর বাম হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ গিয়ে একটি পরিত্যক্ত বাড়ির ঘর থেকে ৯ টি ককটেল উদ্ধার করে। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলো উপজেলার ফতেয়াবাদ গ্রামের আসলাম হোসেনের ছেলে প্রথম শ্রেণির ছাত্র আরজু হোসেন (৭) এবং বাবলু হোসেনের ছেলে মাইমুন আহম্মদ (৫)।

মণিরামপুর সদর ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল গনি মোড়ল জানান, বৃহস্পতিবার দুপুরে ফতেয়াবাদ গ্রামের মৃত নাসির উদ্দিনের পরিত্যক্ত বাড়ির উঠানে শিশু আরজু ও মাইমুন খেলা করছিল। এ সময় তারা কুড়িয়ে পাওয়া একটি জর্দ্দার কৌটা নিয়ে খেলছিল। এক পর্যায়ে বিকট শব্দে সেটি বিষ্ফোরিত হয়।

তিনি আরও জানান, কটেলের স্প্রিন্টারের আঘাতে আরজুর বাম হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাইমুনের শরীরের কয়েক স্থানে ক্ষত হয়। তাদেরকে উদ্ধারের পর প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী মাসুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পরিত্যক্ত একটি ঘর থেকে পলিথিনে মোড়ানো আরো ৯টি ককটেল সাদৃশ্য জর্দার কৌটা উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD