April 15, 2024, 2:34 am

নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা ধরায় ১৭ জেলে আটক

চাঁদপুর প্রতিনিধি: নিষেধাজ্ঞা অমান্য করে চাঁদপুরের মেঘনা নদীর অভয়াশ্রম এলাকায় জাটকা ধরায় গত ২৪ ঘণ্টায় ১৭ জেলেকে আটক করেছে চাঁদপুর নৌ থানা পুলিশ।

জেলার নৌ থানা পুলিশ মেঘনা নদীর রাজরাজেশ্বর ইউনিয়নের শিলাচর ও চিরারচর নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৯ মিটার কারেন্ট জাল, ৮৮ কেজি জাটকা মাছ ও দুটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়।

গ্রেপ্তার জেলেরা হলেন- নাজমুল হাসান (২৩), মো. আসলাম (২৫), মো. আব্দুর রশিদ (৫৮), মো. সুজন (১৯), মো. ইউসুফ (২০), মো. রুবেল মিজি (২৪), মো. মাসুম (২৩), মো. জুয়েল মিজি (২৮), হযরত বিল্লাল হোসেন (২২), মো. মোয়াজিব (২১), মাসুদুর রানা (১৯), মাঈনুদ্দিন (১৫), মো. হৃদয় (১৪), মো. ফাহিম (১৫), মমিন (১৫), হৃদয় (১৪) এবং আল অমিন (১০)।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে নৌ থানার পুলিশ এই অভিযান পরিচালনা করে। জব্দকৃত জাটকা স্থানীয় গরিব ও দুস্থদের মাঝে বিতরণ এবং মাছ ধরার দুটি কাঠের নৌকা নৌ থানা হেফাজতে নেওয়া হয়েছে।
আরও পড়ুন
দুই শিশুসন্তানসহ বিষপান, মায়ের মৃত্যু

তিনি জানান, আটক ১৭ জনের মধ্যে ৬ জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মুচলেকা দেওয়ার পর তাদের ছেড়ে দেওয়া হয়। বাকি ১১ জনের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মৎস্য আইনে দুটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD