April 29, 2024, 11:43 am

News Headline :
সারাদেশে সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি চুয়াডাঙ্গায় ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে বগুড়ায় সহম্রাধিক তৃষ্ণার্তদের শরবত খাওয়ালো রেসকিউ আওয়ার পিপল এভার (রোপ) জলঢাকা পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী বগুড়ায় কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উদযাপন বগুড়া শহরে প্রচন্ড বিস্ফোরণে উড়ে গেছে এক বাড়ি, আহত তিন শিশু চলনবিলে চলছে আগাম জাতের ধান কাটা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান পর্যাপ্ত বৃক্ষরোপণ করতে সিটি কর্পোরেশন ও পৌর মেয়রদের নির্দেশ

বুড়িচংয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ৬ অটোরিকশা ছিনতাই

বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার বুড়িচংয়ে একটি গ্যারেজ থেকে দুই নাইট গার্ডকে জিম্মি করে ছয়টি ব্যাটারি চালিত অটোরিকশা ছিনতাই এর ঘটনা ঘটেছে।

গত রবিবার ভোররাতে বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই এলাকায় এ ঘটনা ঘটে।
এ বিষয়ে ভুক্তভোগী জাকির হোসেন নামে এক অটোরিকশা চালক বুড়িচং থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, কোরপাই গ্রামের আয়েত আলির ছেলে জাকির হোসেন ওই স্থানীয় কাদের হুজুরের গ্যারেজে প্রতিদিনের ন্যায় অটোরিকশাটি রেখে বাড়িতে যায়।

এই গ্যারেজে ওই এলাকার শরিফুল ইসলাম এর ১টি, মাসুম মিয়ার ২টি, জাকির হোসেনের ১ টি এবং কবির হোসেনের একটি, মোট ৬টি ব্যাটারী চালিত অটোরিকশা ছিল।অটোরিকশা গুলো দেখাশোনার জন্য ওই গ্যারেজে নাইটগার্ড মোহাম্মদ আয়ত আলী ও মোহাম্মদ মহসিন ছিলেন।

ওই দিন রাত পৌনে ৪ টায় ১০/১২ জন লোক গ্যারেজে থাকা দুই নাইট গার্ডকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে রেখে পিকআপে তুলে ছয়টি ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে যায়। ছিনতাইকারীরা চলে গেলে গ্যারেজের দায়িত্বে থাকা নাইট গার্ড অটোরিকশা মালিকদের খবর দেয়।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি আবুল হাসানাদ খন্দকারকে একাধিক বার কল দিয়েও তাকে পাওয়া যায়নি। তাই ঘটনার বিষয়ে কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) কামরান হোসেনকে অবগত করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD