April 29, 2024, 7:34 pm

সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনায় শিক্ষার্থীসহ আহত ৪, গ্রেপ্তার ১

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মধ্যপাড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক অসহায় পরিবারের উপর হামলা ও বেদম মারপিট করেছে প্রভাবশলাীরা। এতে গুরুতর আহত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীসহ ৪ জন। তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ অভিযোগে স্থানীয় আওয়ামী লীগ নেতা গোলাম হায়দারকে (৪৪) গ্রেপ্তার করা হয়েছে।

শাহজাদপুর থানার ওসি খায়রুল বাশার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার বিকেলে ওই গ্রামের ভ্যান চালক দিনেশ মালাকারের মেয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতার বাড়ির পাশে বড়ই কুড়াতে গিয়ে খেলাধূলা করছিল। এ ঘটনার এক পর্যায়ে ওই মেয়েকে বাড়ির আঙ্গিনা থেকে সরিয়ে দেয়া হয়।

এ নিয়ে তাদের সাথে কথাকাটাকাটি হয় এবং ওই আ’লীগ নেতা গং বাড়িতে ঢুকে হাতুঁড়ি দিয়ে দিনেশ মালাকারের স্ত্রী লিপি রানী দাশ (৪২) মেয়ে শান্তনা রানী দাস (২২), রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী অন্তরা রানী দাস (২০) ও দিশা দাসকে (১২) বেদম মারপিট ও শ্লীলতাহানীর চেষ্টা করে এবং তাদের শরীরের বিভিন্ন স্থানে জখম করে কানের স্বর্ণের রিং ও মালা ছিনিয়ে নেয়া হয়। তিনি আরো জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের ভাতিজা মূর্শিদ আলী গংদের সাথে পূর্বে বাড়ি নিয়ে তাদের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে তারা এ হামলার ঘটনা ঘটায়। এ হামলায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শান্তনা ও কলেজছাত্রী অন্তরা দাসের ডান হাতে জখম হয়েছে। এ অভিযোগে শনিবার সকালে এলাকায় অভিযান চালিয়ে ওই আ’লীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে দেনেশ দাস বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD